জামালপুরে দুর্গাপূজা মন্ডপ পরিদর্শনে ডিআইজি

নিজস্ব প্রতিবেদক
জামালপুর, বাংলারচিঠিডটকম

ত্রিনয়নী পূজামন্ডপ পরিদর্শন করেন উপ-মহা পুলিশ পরিদর্শক নিবাস চন্দ্র মাঝি। ছবি : বাংলারচিঠি ডটকম

বাংলাদেশ পুলিশের ময়মনসিংহ রেঞ্জের উপ-মহা পুলিশ পরিদর্শক (ডিআইজি) নিবাস চন্দ্র মাঝি ১৭ অক্টোবর রাতে জামালপুরে শারদীয় দুর্গোৎসবের কয়েকটি পূজামন্ডপ পরিদর্শন করেছেন।

উপ-মহা পুলিশ পরিদর্শক (ডিআইজি) নিবাস চন্দ্র মাঝি প্রথমেই জামালপুরের হিন্দু ধর্মাবলম্বীদের প্রধান মন্দির দয়াময়ী মন্দির সংলগ্ন ত্রিনয়নী  পূজা সংঘের দুর্গাপূজামন্ডপ পরিদর্শন করেন। এ সময় তাঁর সহধর্মিনী প্রণীতা সরকার সাথে ছিলেন। তিনি পূজামন্ডপ কমিটির নেতৃবৃন্দের সাথে কুশল বিনিময় করেন। পরে তাঁর পক্ষ থেকে ত্রিনয়নী পূজা সংঘের যুগ্ম সাধারণ সম্পাদক জামালপুর পৌরসভার প্যানেল মেয়র রাজিব সিংহ সাহা, ত্রিনয়নী পূজা সংঘের সদস্য জেলা যুবলীগের সভাপতি রাজন সাহা রাজু ও রিপন দামের হাতে শুভেচ্ছা উপহার তুলে দেন।

পরে তিনি দয়াময়ী মন্দিরের পূজামন্ডপ পরিদর্শন করেন এবং পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দের সাথে কুশল বিনিময় করেন। মন্দির প্রাঙ্গণে সংক্ষিপ্ত বৈঠকে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ জামালপুর জেলা শাখার সভাপতি প্রদীপ কুমার সোম ও সাধারণ সম্পাদক সিদ্ধার্থ শঙ্কর রায়, দয়াময়ী মন্দির পরিচালনা পরিষদের সভাপতি গোপালচন্দ্র সাহাসহ অন্যান্য নেতৃবৃন্দ তাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানান। এ সময় জামালপুরের পুলিশ সুপার মো. দেলোয়ার হোসেন পিপিএম-বার, জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাছিমুল ইসলাম, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মোহাম্মদ রাশেদুল হাসান, ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মো. শফিকুল ইসলাম উপস্থিত ছিলেন।

উপ-মহা পুলিশ পরিদর্শক নিবাস চন্দ্র মাঝি পূজামন্ডপ পরিদর্শনের সময় জামালপুর জেলার সর্বত্র সার্বজনীন এই শারদীয় দুর্গাপূজা যাতে শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয় এরজন্য সার্বিক নিরাপত্তা প্রদানে আশ্বস্ত করেন এবং আইন-শৃংখলা রক্ষায় সকলের সহযোগিতা কামনা করেন।

সর্বশেষ
sarkar furniture Ad
Green House Ad