জাতীয় যুব মহিলা হ্যান্ডবলে জামালপুর চ্যাম্পিয়ন

জাতীয় যুব মহিলা হ্যান্ডবলে চ্যাম্পিয়ন জামালপুর দলের খেলোয়ারেরা। ছবি : বাংলারচিঠি ডটকম

বাংলারচিঠি ডটকম ডেস্ক॥
পঞ্চম জাতীয় যুব মহিলা হ্যান্ডবল প্রতিযোগিতার শিরোপা জিতেছে জামালপুর জেলা।  ফাইনালে তারা ২৮-১৬ গোলে নওগাঁ জেলাকে হারিয়েছে। ১৭ অক্টোবর বিকেল সাড়ে ৩টায় রাজধানী ঢাকার পল্টন ময়দান সংলগ্ন ক্যাপ্টেন এম মুনসুর জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে এ ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

জামালপুরের পক্ষে আল্পনা আক্তার ৮টি, মিষ্টি খাতুন ও সাবিনা আক্তার ৬টি করে এবং নওগাঁর পক্ষে নুরজাহান ৫টি, পুর্ণিমা ও নাজমিন ৪টি করে গোল করেছেন। প্রতিযোগিতার সেরা খেলোয়াড় আল্পনা।

প্রতিযোগিতা শেষে প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরণ করেন ওয়ালটন গ্রুপের অপারেটিভ ডিরেক্টর (হেড অফ স্পোর্টস অ্যান্ড ওয়েলফেয়ার) এফ এম ইকবাল বিন আনোয়ার (ডন)।

এ সময় উপস্থিত ছিলেন হ্যান্ডবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কোহিনুর, সহ-সভাপতি ও টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান মোহাম্মদ নুরুল ইসলাম, কার্যনির্বাহী সদস্য ও টুর্নামেন্ট কমিটির সম্পাদক মোহাম্মদ মকবুল হোসেন, ক্রীড়া সংগঠক ফরিদা আক্তার বেগম এবং রেডিও টুডের হেড অফ প্রোগ্রাম ডেভেলপমেন্ট জহিরুল ইসলাম টুটুল। এ ছাড়া জামালপুর জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল ফুয়াদ রেদোয়ান, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কাউন্সিলর মির্জা জিল্লুর রহমান শিপন, চ্যাম্পিয়ন দলের প্রশিক্ষক আক্তারুজ্জামান আউয়াল ও বাংলাদেশ হ্যান্ডবল অ্যাসোসিয়েশনের সদস্য শফিকুল ইসলাম উপস্থিত ছিলেন।

সর্বশেষ
sarkar furniture Ad
Green House Ad