মুরগি ব্যবসায় ৬ প্রতারক গ্রেপ্তার

র‌্যাবের অভিযানে গ্রেপ্তার প্রতারকচক্রের ছয় সদস্য। ছবি : বাংলারচিঠি ডটকম

নিজস্ব প্রতিবেদক
জামালপুর, বাংলারচিঠি ডটকম

র‌্যাবের অভিযানে ময়মনসিংহ, ঢাকা ও গাজীপুর থেকে মুরগি ব্যবসায়ীদের সাথে অভিনব প্রতারণার অভিযোগে ছয়জন প্রতারককে গ্রেপ্তার করা হয়েছে। র‌্যাব-১৪ জামালপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. মাহফুজুর রহমানের নেতৃত্বে র‌্যাবের একটি আভিযানিক দল ১২ অক্টোবর দিনব্যাপী এ অভিযান চালায়।

প্রতারকচক্রের সদস্যদের মধ্যে ময়মনসিংহের ফুলপুর উপজেলার কচুনধরা গ্রামের মোহাম্মদ আলীর ছেলে মো. আবুল কালামকে ফুলপুর থেকে, ঢাকার দোহার উপজেলার বানাঘাটা গ্রামের মৃত শেখ তোতা মিয়ার ছেলে মো. জসিম উদ্দিন ও একই উপজেলার উত্তর ইউসুফপুর গ্রামের আব্দুল মালেক শেখের ছেলে মো. শামীম হোসেনকে ঢাকার দোহার থেকে, জামালপুরের বকশীগঞ্জ উপজেলার টাংগারীপাড়া গ্রামের মো. ইনতাজ আলীর ছেলে মো. ফকির আলী ও চাঁদপুরের মতলব উপজেলার রাজুরকান্দি গ্রামের মৃত আব্দুল মান্নানের ছেলে মো. ফারুক হোসেনকে গাজীপুরের টঙ্গী থেকে এবং গাজীপুরের কালিয়াকৈর উপজেলার কালামপুর গ্রামের মো. সামছুল হকের ছেলে মো. আনোয়ার হোসেনকে কালিয়াকৈরের চান্দুরা জোড়াপাম্প থেকে গ্রেপ্তার করা হয়। বগুড়ার সারিয়াকান্দি উপজেলার হাটফুলবাড়ী গ্রামের মুরগি ব্যবসায়ী মো. সুলতান মাহমুদ ও কাহালু উপজেলার বীরকেদার গ্রামের মুরগি ব্যবসায়ী বিপ্লব দাসের অভিযোগের ভিত্তিতে র‌্যাব অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করে।

র‌্যাব সূত্রে জানা গেছে, এটি একটি সংঘবদ্ধ প্রতারকচক্র। গ্রেপ্তার প্রতারকরা প্রথমে ব্যবসায়ীদের কাছ থেকে এক ট্রাক মুরগি কিনতো। তারপর যখন ওই মুরগির ট্রাক তাদের কাছে পৌঁছায় তখন তারা তাৎক্ষণিক ওই চক্রের অন্যান্য সদস্যদের কাছে মুরগি বিক্রি করে মুঠোফোন বন্ধ করে দিত। এভাবে তারা মুরগি ব্যবসায়ীদের সাথে দীর্ঘদিন ধরে প্রতারণা করে ৭ লাখ টাকা হাতিয়ে নেয়। গ্রেপ্তার প্রতারকদের বিরুদ্ধে বগুড়া সদর থানায় একটি মামলা দায়ের করা হবে।

Views 84   ফেসবুকে শেয়ার করুন!
সর্বশেষ
sarkar furniture Ad
Green House Ad