মাদারগঞ্জে শুভ গ্রাম বিদ্যুতায়নের উদ্বোধন

শুভ গ্রাম বিদ্যুতায়ন অনুষ্ঠানে বক্তব্য রাখেন বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম। ছবি : বাংলার চিঠি ডটকম

জি বি এম রুবেল আহম্মেদ, মাদারগঞ্জ ॥
জামালপুরের মাদারগঞ্জ উপজেলার তিনটি ইউনিয়নের তিনটি ওয়ার্ডে শতভাগ শুভ গ্রাম বিদ্যুতায়নের শুভ উদ্বোধন করেছেন বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম।

২৮ সেপ্টেম্বর সকালে বালিজুড়ি ইউনিয়নের সুখনগরী, বিকেলে চরপাকেরদহ ইউনিয়নের কোয়ালিকান্দী ও সন্ধ্যায় গুনারীতলা ইউনিয়নের চর গোপালপুর এলাকায় বিদ্যুতায়নের উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বালিজুড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোজাম্মেল হক ভগলা, চরপাকেরদহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তৌফিকুল ইসলাম ও গুনারীতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদীন আয়না নিজ নিজ এলাকার অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।

অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল আমিন চাঁন, মাদারগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাবু জীবন কৃষ্ণ সাহা, সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান ওবায়দুর রহমান বেলাল, উপজেলা নির্বাহী কর্মকর্তা আমিনুল ইসলাম, পৌরসভার মেয়র মির্জা গোলাম কিবরিয়া কবির, সহসভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান সাইফুল ইসলাম, সহসভাপতি বাবু অরুণ কুমার, সহসভাপতি এস এম রেজাউল করিম, যু্গ্মসাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান সাজু, যুগ্মসাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য মোশারফ হোসেন বাদল, যুগ্মসাধারণ সম্পাদক প্রভাষক শফিউল আলম, সাংগঠনিক সম্পাদক রায়হান রহমতুল্যাহ রিমু, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক বদরুল হাসান লুলু, দপ্তর সম্পাদক অধ্যক্ষ সামিউল আলম, জেলা পল্লী বিদ্যুতের মহাব্যবস্থাপক প্রকৌশলী মো. আলমগীর, উপজেলা সহকারী মহাব্যবস্থাপক আবু মীর জামানসহ উপজেলা , ইউনিয়ন ও স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগ এবং সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ।

Views 114   ফেসবুকে শেয়ার করুন!
সর্বশেষ
sarkar furniture Ad
Green House Ad