দেওয়ানগঞ্জে জাতীয়তাবাদী মহিলাদলের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

প্রতিষ্ঠাবার্ষিকীর সমাবেশে বক্তব্য রাখেন জেলা মহিলাদলের সভাপতি সাহিদা আক্তার রিতা। ছবি : বাংলার চিঠি ডটকম

নিজস্ব প্রতিবেদক, দেওয়ানগঞ্জ॥
বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলাদলের ৪০তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেছে জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলা মহিলাদল। ৯ সেপ্টেম্বর উপজেলার পশ্চিম চিকাজানী এলাকায় সমাবেশ ও কেক কাটার মধ্যে দিয়ে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়।

উপজেলা মহিলাদলের আয়োজনে মহিলা সভানেত্রী ডলির সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির সদস্য ও জেলা মহিলাদলের সভাপতি সাহিদা আক্তার রিতা। এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলার বাহাদুরাবাদ ইউনিয়ন যুবদলের সাংগঠনিক সম্পাদক আকরাম হোসেন, মুসলিমা বেগম, মুমু ফারজানা, নূরুন্নাহার বেলী প্রমুখ।

এতে অন্যান্যের মধ্যে ছাত্রদলের সাবেক প্রচার সম্পাদক আব্দুল আজিজ, কলেজ ছাত্রদলের সাধারণ সম্পাদক উয়ালিউল্লাহ সিহাব, স্বেচ্ছাসেবকদলের নেতা মেরাজ হোসেন, বিল্লাল হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

বক্তারা বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তিসহ আগামী নির্বাচনকে সামনে রেখে বিএনপি ও এর অঙ্গ দলের প্রতিটি নেতা-কর্মীকে ঐক্যবদ্ধভাবে দলের জন্য কাজ করে যাওয়ার আহ্বান জানান। পরে খালেদা জিয়ার সুস্বাস্থ্য কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

Views 64   ফেসবুকে শেয়ার করুন!
সর্বশেষ
sarkar furniture Ad
Green House Ad