সরিষাবাড়ীতে সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদক বিষয়ে আলোচনা সভা

আলোচনা সভায় বক্তব্য রাখেন জামালপুরের জেলা প্রশাসক আহমেদ কবির। ছবি : মমিনুল ইসলাম কিসমত

মমিনুল ইসলাম কিসমত, সরিষাবাড়ী ॥
জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় ইসলামের দৃষ্টিতে সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদক বিষয়ে আলোচনা সভা, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল এবং বাংলাদেশ ইমাম সমিতি ও ইমাম মুয়াজ্জিম কল্যাণ সমিতি সরিষাবাড়ী শাখার সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ৯ আগস্ট বিকেলে উপজেলার পোগলদিঘা ইউনিয়নের তারাকান্দি যমুনা সার কারখানা শহীদ মিনার চত্বরে বাংলাদেশ ইমাম সমিতি ও ইমাম মুয়াজ্জিম কল্যাণ সমিতি সরিষাবাড়ী শাখা এই আলোচনা সভার আয়োজন করে।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছানোয়ার হোসেন বাদশার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জামালপুরের জেলা প্রশাসক আহমেদ কবির।

জেলা প্রশাসক আহমেদ কবির তার বক্তব্যে বলেন, সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদক সমাজের ব্যাধি। এই ব্যাধি পরিবার, সুন্দর সমাজ ও রাষ্ট্রকে ধংস করে। যা পুলিশ প্রশাসনের একার পক্ষে নির্মূল করা সম্ভব নয়। আপনারা যারা ইমাম তারা সমাজের সম্মানিত ব্যক্তি। আপনাদের সহযোগিতা পেলে এই মরণ ব্যাধির হাত থেকে দেশ ও দেশের যুব সমাজকে রক্ষা করা সম্ভব হবে।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার মাগফিরাত কামনায় দোয়া করা হয়। ছবি : বাংলার চিঠি ডটকম

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাবেক ধর্ম প্রতিমন্ত্রী মাওলানা মো. নুরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার বশির উদ্দিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ফিরোজ আল মামুন, জেলা ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক মো. আব্দুর রাজ্জাক, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা রেজাউল ইসলাম খান, তারাকান্দি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. জোয়াহের হোসেন খান, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের পানি বিষয়ক সম্পাদক প্রকৌশলী মাহবুবুর রহমান হেলাল, ইমাম সমিতির সভাপতি মাওলানা আক্তারুজ্জামান সিদ্দিকী, উপজেলা ইমাম সমিতি ও ইমাম মুয়াজ্জিম কল্যাণ সমিতির সভাপতি মাওলানা নাজমুল হুদা ফয়জী, সাধারণ সম্পাদক মাওলানা খুরশেদ আলম প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম।

পরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার মাগফিরাত কামনায় দোয়া পরিচালনা করা হয়।

Views 38   ফেসবুকে শেয়ার করুন!
সর্বশেষ
sarkar furniture Ad
Green House Ad