র‌্যাবের অভিযানে মাদক ও চোরাই মোটরসাইকেলসহ ৮ মাদক কারবারি গ্রেপ্তার

র‌্যাবের অভিযানে গ্রেপ্তার মাদক কারবারি ও মোটরসাইকেল চোর। ছবি : বাংলার চিঠি ডটকম

নিজস্ব প্রতিবেদক, জামালপুর ॥
জামালপুর রেলস্টেশন সংলগ্ন আবাসিক হোটেলের সামনে থেকে ইয়াবা, গাঁজা ও চোরাই মোটরসাইকেলসহ আটজন মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব। ৬ আগস্ট গভীর রাতে র‌্যাবের জামালপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. মাহফুজুর রহমানের নেতৃত্বে মাদকবিরোধী অভিযানের সময় তাদেরকে গ্রেপ্তার করা হয়।

জানা গেছে, র‌্যাবের জামালপুর ক্যাম্পের একটি দল ৬ আগস্ট রাত আড়াইটার দিকে জামালপুর রেলস্টেশন এলাকায় মাদকবিরোধী অভিযান চালায়। এ সময় স্থানীয় একটি আবাসিক হোটেলের সামনে থেকে আটজন মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার মাদক কারবারিরা হলেন শেরপুরের ঝিনাইগাতী উপজেলার মো. রকিবুল ইসলাম রোকন, মো. ইদ্রিস আলী ও নাসির উদ্দিন, নালিতাবাড়ী উপজেলার নূরে আলম, ময়মনসিংহ সদরের মনতাজ আলী, চট্টগ্রামের হালিশহরের মো. লিটন, জামালপুর সদরের সাখাওয়াত হোসেন স্বপন ও মো. রিপন।

তাদের কাছ থেকে একটি ১৫০ সিসি চোরাই পালসার মোটরসাইকেল এবং ১১৯ পিস ইয়াবা ও এক কেজি গাঁজা উদ্ধার করা হয়। উদ্ধার মাদক ও মোটরসাইকেলের আনুমানিক মূল্য এক লাখ ৬৩ হাজার টাকা। এ ব্যাপারে ৭ আগস্ট সকালে জামালপুর সদর থানায় মামলা দায়ের করে আদালতের মাধ্যমে আসামিদের জামালপুর জেলহাজতে পাঠানো হয়েছে।

র‌্যাবের জামালপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. মাহফুজুর রহমান বাংলার চিঠি ডটকমকে বলেন, ‘গ্রেপ্তার মাদক কারবারি ও মোটরসাইকেল চোরের বিরুদ্ধে জামালপুর সদর থানায় মামলা দায়ের করে তাদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।’

Views 67   ফেসবুকে শেয়ার করুন!
সর্বশেষ
sarkar furniture Ad
Green House Ad