মুম্বাই উচ্ছ্বসিত মুস্তাফিজের দুর্দান্ত পারফরমেন্সে

বাংলার চিঠি ডটকম ডেস্ক॥
ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সদ্য শেষ হওয়া তিন ম্যাচের টি-২০ সিরিজে ৮ উইকেট নিয়েছেন বাংলাদেশের কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান। সিরিজের সর্বোচ্চ উইকেটশিকারীও তিনি। ফিজের এমন পারফরমেন্সে উচ্ছ্বসিত ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) গত আসরে খেলা দল মুম্বাই ইন্ডিয়ান্স।

টুইটারে নিজেদের ভেরিফাইড অ্যাকাউন্টে মুস্তাফিজুরের ছবি দিয়ে মুম্বাই ইন্ডিয়ান্স লিখেছে, ‘উইন্ডিজের বিপক্ষে ৩ ম্যাচে ৮ উইকেট নিয়ে সর্বোচ্চ উইকেটশিকারি হয়েছে মুস্তাফিজুর রহমান এবং চ্যাম্পিয়নদের বিপক্ষে বাংলাদেশের টি-২০ সিরিজ জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন তিনি।’

সানরাইজার্স হায়দারাবাদের হয়ে ২০১৬ সালের আইপিএলে প্রথম খেলতে নামেন মুস্তাফিজ। প্রথম আসরেই বাজিমাত করেন তিনি। ১৬ ম্যাচে ১৭ উইকেট নিয়ে আইপিএলের সেরা উদীয়মান খেলোয়াড়ের পুরস্কার জিতেন ফিজ। পরের আসরে হায়দারাবাদের হয়ে ১টির বেশি ম্যাচ খেলতে পারেননি । ফলে পরের আসরের জন্য তাকে ছেড়ে দেয় হায়দারাবাদ।

২০১৮ সালের আসরের জন্য মুস্তাফিজকে কিনে নেয় মুম্বাই ইন্ডিয়ান্স। কিন্তু মুম্বাইয়ে জার্সি গায়ে নিজেকে মেলে ধরতে পারেননি মুস্তাফিজুর। মাত্র ৭ ম্যাচে ৭ উইকেট নেন এই বাঁ-হাতি।

তবে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে ও টি-২০ সিরিজে দুর্দান্ত পারফরমেন্স করেছেন মুস্তাফিজ। তিন ম্যাচের ওয়ানডেতে ৫ ও টি-২০তে ৮ উইকেট নেন। ফিজের এমন পারফরমেন্সে খুশী হওয়াতে টুইটারে টুইট করে মুম্বাই।সূত্র : বাসস

Views 50   ফেসবুকে শেয়ার করুন!
সর্বশেষ
sarkar furniture Ad
Green House Ad