নিখোঁজের ১০ দিনেও সন্ধান মেলেনি মজিদের

আব্দুল মজিদ

সুজন সেন, শেরপুর ॥
নিখোঁজের ১০ দিন পার হয়ে গেলেও সন্ধান মিলছেনা আব্দুল মজিদের (৪৫)। মজিদের বাড়ি শেরপুরের ঝিনাইগাতী উপজেলার কাংশা ইউনিয়নের গান্ধীগাঁও গ্রামে। পেশায় তিনি একজন দিনমজুর। গত ২৩ জুলাই ওই গ্রাম থেকে গজনী বড়ইচালিতে কাজের উদ্দেশ্যে বের হওয়ার পর থেকে তার আর খোঁজ পাওয়া যাচ্ছেনা। মজিদ গান্ধীগাঁও গ্রামের নেদু মিয়ার ছেলে। এ ঘটনায় নিখোঁজের স্ত্রী সুরবানু বেগম থানায় সাধারণ ডায়েরি করেছেন।

নিখোঁজের স্বজন ও পুলিশ সূত্রে জানা যায়, ২৩ জুলাই মজিদ বাড়ি থেকে গজনী বড়ইচালিতে কাজের উদ্দেশ্যে বের হয়। এরপর থেকে তিনি আর বাড়ি ফিরে আসেনি। পরবর্তীতে অন্যান্য আত্মীয়-স্বজনের বাড়িসহ বিভিন্ন স্থানে অনেক খোঁজাখুঁজি করা হয়। এ ছাড়া তার সন্ধানে উপজেলার নানা প্রান্তে পোস্টারিং করেও তার সন্ধান পাওয়া যায়নি। নিখোঁজ মজিদের উচ্চতা ৫ ফুট ৪ ইঞ্চি, গায়ের রং শ্যামলা, স্বাস্থ্য হালকা, মুখে কাচা পাকা দাড়ি ও গোঁফ রয়েছে। নিখোঁজ হওয়ার সময় তার গায়ে ফুলহাতা শার্ট ও পরনে লুঙ্গি ছিল।

মজিদের ছোট ভাই লুৎফর রহমান ১ আগস্ট বিকেলে জানান, ঘটনার দিন সকালের খাবার খেয়ে বাড়ি থেকে মজিদ কাজের উদ্দেশ্যে বের হয়। এরপর থেকেই সে নিখোঁজ। তার ভাইয়ের সাথে কারও কোনো শত্রুতা বা বিবাদ নেই। তাই অপহরণ বা গুম করা হয়েছে কি না, সে বিষয়ে তিনি নিশ্চিত নন। নিখোঁজের ১০দিন পরও ভাইয়ের সন্ধান না পাওয়ায় পরিবারের সবাই চরম দুশ্চিন্তার মধ্যে দিয়ে দিনযাপন করছেন। এ অবস্থায় ভাইয়ের সন্ধান চেয়ে সকলের সহযোগিতা কামনা করেন।

ঝিনাইগাতী থানার উপপরিদর্শক (এসআই) সাইদুল ইসলাম বলেন, ২৬ জুলাই মজিদের স্ত্রী এ ব্যাপারে থানায় জিডি দায়ের করেছেন। এরপরই নিখোঁজের বিষয়টি জানিয়ে দেশের বিভিন্ন থানায় বার্তা পাঠানো হয়েছে। এ ছাড়া মজিদের সন্ধানে স্থানীয়ভাবেও অনুসন্ধান করা হচ্ছে বলে তিনি জানান।

প্রসঙ্গত, মজিদের সন্ধান পেলে ঝিনাইগাতী থানায় (০১৭১৩৩৭৩৫২৭) অথবা ছোট ভাই লুৎফর রহমানের (০১৮৮৫৪৩০৯৫৫) সাথে মোবাইল নম্বরে যোগাযোগ করার জন্য অনুরোধ জানিয়েছে মজিদের পরিবার।

Views 43   ফেসবুকে শেয়ার করুন!
সর্বশেষ
sarkar furniture Ad
Green House Ad