বকশীগঞ্জে আওয়ামী লীগনেতা নূর মোহাম্মদের পক্ষে গণসংযোগ

আওয়ামী লীগনেতা নূর মোহাম্মদের পক্ষে গণসংযোগ করে উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীবৃন্দ। ছবি : বাংলার চিঠি ডটকম

বকশীগঞ্জ প্রতিনিধি, জামালপুর ॥
জামালপুরের বকশীগঞ্জ উপজেলায় আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী প্রার্থী নূর মোহাম্মদের পক্ষে ব্যাপক গণসংযোগ ও শোডাউন করেছে আওয়ামী লীগ।

২৮ জুলাই দুপুরে বকশীগঞ্জ পৌর শহরে শোডাউনের আয়োজন করে উপজেলা আওয়ামী লীগ। এর আগে সকালে বগারচর ইউনিয়নের বিভিন্ন গ্রামে নৌকার পক্ষে ভোট প্রার্থনা ও নূর মোহাম্মদের পক্ষে ব্যাপক গণসংযোগ করে নেতাকর্মীরা। একই সঙ্গে বর্তমান সরকারের বাস্তবায়ন করা উন্নয়ন কাজের ফিরিস্তি তুলে ধরা হয় জনগণের সামনে।

বকশীগঞ্জ পৌর শহরে শোডাউন শেষে শহরের মালিবাগ এলাকায় দলীয় কার্যালয়ের সামনে নূর মোহাম্মদকে দলীয় মনোনয়ন দেওয়ার দাবি জানিয়ে স্লোগান দিতে থাকে আওয়ামী লীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা।

শোডাউনে উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ইসমাইল হোসেন বাবুল তালুকদার, সহসভাপতি ও জেলা পরিষদের সদস্য জয়নাল আবেদিন, সহসভাপতি ছামিউল হক, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাল আল মোকারেছ খোকন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান তাহমিনা আক্তার পাখি, যুগ্মসাধারণ সম্পাদক জালাল উদ্দিন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ফজলুর রহমান খুদু, আইন বিষয়ক সম্পাদক শফিকুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সদস্য নজরুল ইসলাম, সদস্য জাহানারা বেগম, বগারচর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেলিম রেজা সিদ্দিক, ধানুয়া কামালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইউসুফ আলী, যুবলীগনেতা মারুফ সিদ্দিকী, উপজেলা শ্রমিক লীগের আহ্বায়ক আজাদ হোসেন লাবলু, সদস্য সচিব মিষ্টার রানা, উপজেলা যুবলীগের সদস্য সুলতান মিয়া, উপজেলা ছাত্রলীগের সভাপতি জুমান তালুকদার, সহসভাপতি ছাইদুর রহমান লাল, সাধারণ সম্পাদক হাসানুজ্জামান সজিব, কলেজ ছাত্রলীগের সহসভাপতি রাকিবিল্লাহ রাকিব, যুগ্মসাধারণ সম্পাদক এইচ এম মাইনুল ইসলামসহ সহস্রাধিক নেতাকর্মী অংশ নেন।

Views 31   ফেসবুকে শেয়ার করুন!
সর্বশেষ
sarkar furniture Ad
Green House Ad