ইসলামপুরের মুক্তিযোদ্ধা আবু ছাঈদ বাঙ্গালী সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত

মুক্তিযোদ্ধা আবু ছাঈদ বাঙ্গালী

জ্যেষ্ঠ প্রতিবেদক
বাংলারচিঠিডটকম

জামালপুরের ইসলামপুর উপজেলার যোদ্ধাহত মুক্তিযোদ্ধা আবু ছাঈদ বাঙ্গালী (৭৪) সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন। ৫ নভেম্বর দুপুরে এ ঘটনা ঘটে। তাকে আশঙ্কাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার বাড়ি ইসলামপুর পৌরসভার কিংজাল্লা গ্রামে।

জানা গেছে, বয়োবৃদ্ধ যোদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আবু ছাঈদ বাঙ্গালী ইসলামপুর উপজেলার চর গোয়ালিনী ইউনিয়নে কান্দার চর গ্রামে গেছিলেন তার ছেলে পুলিশ কনস্টেবল খন্দকার মো. হেলালের শ্বশুরবাড়িতে গিয়েছিলেন। সেখান ব্যাটারিচালিত অটোরিকশায় ফেরার পথে ৫ নভেম্বর দুপুর একটার দিকে স্থানীয় পোড়ারচর বাজারের কাছে অটোরিকশার পেছনের চাকা ফেটে যায়। এসময় ঝাকুনিতে আবু ছাঈদ বাঙ্গালী ছিটকে পড়েন। এতে তার বাম হাত ও বাম পা ভেঙে গেছে। শরীরের বিভিন্ন স্থানে তিনি মারাত্মক আঘাত পেয়েছেন। খবর পেয়ে তার স্বজনরা তাকে প্রথমে ইসলামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসকরা তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। পরে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপতালে ভর্তি করা হয়েছে।

গুরুতর আহত এ মুক্তিযোদ্ধার বড় ছেলে খন্দকার মো. আলাল বাংলারচিঠিডটকমকে জানান, তার বাবাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থা খুবই আশঙ্কাজনক। চিকিৎসকরা তার চিকিৎসা শুরু করেছেন।