দলের ভাবমূর্তি ক্ষুণ্ন হয় এমন কিছু করা যাবে না : ফারুক আহাম্মেদ চৌধুরী

বক্তব্য রাখেন জামালপুর জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ফারুক আহাম্মেদ চৌধুরী। ছবি: বাংলারচিঠিডটকম

মাহমুদুল হাসান মুক্তা
নিজস্ব প্রতিবেদক, বাংলারচিঠিডটকম

জামালপুর জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ফারুক আহাম্মেদ চৌধুরী বলেছেন, সামনে উপজেলা পরিষদ নির্বাচন। নির্বাচনকে সামনে রেখে অনেকেই প্রার্থী হয়েছেন। আওয়ামী লীগ একটি বড় সংগঠন। নির্বাচনে একাধিক প্রার্থী হবে এটাই স্বাভাবিক। কিন্তু নির্বাচন নিয়ে একজন প্রার্থী আরেক প্রার্থীর বিরুদ্ধে কোন অপপ্রচার করা যাবেনা। এটা করলে নিজেদেরই ক্ষতি হবে। দলের ভাবমূর্তি ক্ষুণ্ন হবে।

৬ মার্চ দুপুরে জামালপুর রিক্রিয়েশন ক্লাবে সদর উপজেলা আওয়ামী লীগ আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ডা. এম এ মান্নান খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আইনজীবী হাফিজুর রহমান স্বপনের সঞ্চালনায় সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি সৈয়দ আতিকুর রহমান ছানা, মির্জা সাখাওয়াতুল আলম মনি, আশরাফ হোসেন তরফদার, জিএসএম মিজানুর রহমান, পৌর আওয়ামী লীগের সভাপতি মাসুম রেজা রহিম, জেলা আওয়ামী লীগের শ্রমবিষয় সম্পাদক আওলাদ হোসেন খসরু ও সদস্য আজিজুর রহমান ডল প্রমুখ।

মতবিনিময় সভায় ফারুক আহাম্মেদ চৌধুরী আরও বলেন, অধিক প্রার্থী হলে এটা দোষের কিছুনা। যার যার যোগ্যতা যাচাই করার জন্য আপনার কি কি গুণ আছে, আর কি কি করতে চান তা জনগণের মাঝে প্রচার করুন। ভোটারদের যদি মন জয় করতে পারেন তাতে আপনাদেরই লাভ হবে। সামনের উপজেলা নির্বাচনে আমরা জামালপুর সদর উপজেলাকে একটি মডেল সৃষ্টি করতে চাই। এ জন্য নেতাকর্মীদের একসাথে কাজ করার আহ্বান জানান তিনি।

মতবিনিময় সভায় সদর উপজেলা আওয়ামী লীগের অন্তর্গত ১৫টি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদক, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভা শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা এবং দেশ ও জাতির মঙ্গল কামনায় বিশেষ দোয়া করা হয়।