মেলান্দহে গ্রাহক সেবা উন্নয়নে কৃষি ব্যাংকের মতবিনিময় সভা

প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ কৃষি ব্যাংক ময়মনসিংহ বিভাগের মহাব্যবস্থাপক জামিল আহমেদ।ছবি: বাংলারচিঠিডটকম

মুত্তাছিম বিল্লাহ
মেলান্দহ প্রতিনিধি, বাংলারচিঠিডটকম

জামালপুরের মেলান্দহে বাংলাদেশ কৃষি ব্যাংকের ‘ব্যাংকার-গ্রাহক সম্পর্ক ও গ্রাহক সেবা উন্নয়ন’ শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ২৭ ফেব্রুয়ারি মির্জা আজম আধুনিক অডিটোরিয়ামে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন- বাংলাদেশ কৃষি ব্যাংক ময়মনসিংহ বিভাগের মহাব্যবস্থাপক জামিল আহমেদ।

সভায় বাংলাদেশ কৃষি ব্যাংক জামালপুর মুখ্য অঞ্চলের মুখ্য আঞ্চলিক ব্যবস্থাপক মোহাম্মদ জামাল উদ্দিনের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- মেলান্দহ উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রকৌশলী মো. কামরুজ্জামান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জিন্নাহ, সহ-সভাপতি হামিদুল হক, ভাইস চেয়ারম্যান ডা. মো. ইউনুস আলী, জেসমিন আখতার, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ আব্দুল্লাহ আল ফয়সাল, মৎস্য কর্মকর্তা মাহমুদুর রহমান প্রমুখ। সভা সঞ্চালনা করেন বাংলাদেশ কৃষি ব্যাংক ইসলামপুর শাখার কর্মকর্তা সামিউল হাসান।

বাংলাদেশ কৃষি ব্যাংক মেলান্দহ শাখা, মাহমুদপুর বাজার শাখা, ভাবকী বাজার শাখা ও টনকী বাজার শাখার আয়োজনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। পরে উপজেলার ৪টি শাখার ৫০ জন ঋণ গ্রহীতাদের মাঝে ১ কোটি ৩ লাখ ৬৪ হাজার টাকা প্রকাশ্যে ঋণের চেক প্রদান করা হয়।

বাংলাদেশ কৃষি ব্যাংক মেলান্দহ শাখার ব্যবস্থাপক ও উর্ধতন মুখ্য কর্মকর্তা সুমন আখতার, মাহমুদপুর বাজার শাখার ব্যবস্থাপক ও মুখ্য কর্মকর্তা আনোয়ার হোসেন প্রামানিক, ভাবকী বাজার শাখার ব্যবস্থাপক ও উর্ধতন মুখ্য কর্মকর্তা মামুনুর রশীদ ও টনকী বাজার শাখার ব্যবস্থাপক ও মুখ্য কর্মকর্তা ফজলে রাব্বী, মাহমুদপুর শাখার কর্মকর্তা ফিরোজ মিয়াসহ উপজেলার বাংলাদেশ কৃষি ব্যাংকের বিভিন্ন শাখার অন্যান্য কর্মকর্তা এতে অংশ নেন।

গ্রাহকদের পক্ষ থেকে বক্তব্য রাখেন মাহমুদপুর বাজারের ব্যবসায়ী রোমান মিয়া ও মেলান্দহ বাজারের শামছুল আলম খাজা।