দেওয়ানগঞ্জে শিক্ষকের বাড়িতে হামলা, লুটপাট

আহত প্রধান শিক্ষক রহুল আমিন। (আঘাতের অংশ ও রক্ত অস্পষ্ট করে দেওয়া হয়েছে)ছবি: বাংলারচিঠিডটকম

বিল্লাল হোসেন মন্ডল
দেওয়ানগঞ্জ প্রতিনিধি, বাংলারচিঠিডটকম

জামালপুরের দেওয়ানগঞ্জে এক প্রধান শিক্ষকের বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। ১৮ ফেব্রুয়ারি মধ্য রাতে উপজেলার পাররামরামপুর ইউনিয়নের কলাকান্দা গ্রামে এ ঘটনা ঘটে।

ভোক্তভোগী বলারামের চর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রহুল আমীন জানান, ১৮ ফেব্রুয়ারি দিবাগত রাতে তিনি স্ব-পরিবারে রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন। মধ্য রাতে একদল মুখোশধারি দলবদ্ধভাবে বাসার গেট ভেঙ্গে ঘরে প্রবেশ করে। এ সময় তিনি বাধা দিলে তাঁর মাথায় শাবল দিয়ে আঘাত করলে তিনি মাটিতে পড়ে যান। তাঁর পরিবারকে দেশী অস্ত্রের মুখে জিম্মি করে এবং সবার মোবাইল ফোন পানিতে ফেলে আলমারি ভেঙ্গে ৯ ভরি স্বর্ণালংকার ও নগদ ৩৫-৪০ হাজার টাকা নিয়ে যায়। পরে তাকে স্থানীয়রা উদ্ধার করে বকশীগঞ্জ স্বাস্থ্য ক্লিনিকে নিয়ে চিকিৎসা করান।

খবর পেয়ে ১৯ ফেব্রুয়ারি দুপুরে অতিরিক্ত পুলিশ সুপার দেওয়ানগঞ্জ সার্কেল সুমন কান্তী চৌধুরী ও জেলা গোয়েন্দা শাখা-২ দেওয়ানগঞ্জ ডিবি ওসি সোহেল রানা, তারাটিয়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ তোফাজ্জল হোসেন, দেওয়ানগঞ্জ মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

অতিরিক্ত পুলিশ সুপার দেওয়ানগঞ্জ সার্কেল সুমন কান্তী চৌধুরী জানান, ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে এবং ঘটনার সাথে জড়িতদের আটকের চেষ্টা অব্যাহত রয়েছে।