সফল ধর্ম প্রতিমন্ত্রী থেকে ধর্মমন্ত্রীকে বরণ করল ইসলামপুরবাসী

ধর্মমন্ত্রী মো. ফরিদুল হক খানকে ফুলেল শুভেচ্ছা জানায় ইসলামপুরবাসী। ছবি: বাংলারচিঠিডটকম

লিয়াকত হোসাইন লায়ন
ইসলামপুর প্রতিনিধি, বাংলারচিঠিডটকম

সফল ধর্ম প্রতিমন্ত্রী থেকে মো. ফরিদুল হক খান একই মন্ত্রণালয়ের মন্ত্রী হওয়ায় ২৩ জানুয়ারি নানা আয়োজনের মধ্য দিয়ে তাকে বরণ করে নিয়েছে ইসলামপুরবাসী।

ধর্মমন্ত্রী হিসেবে শপথ গ্রহণের পর প্রথমবারের মত নিজ নির্বাচনী এলাকা জামালপুরের ইসলামপুরে আগমন উপলক্ষে ইসলামপুর শহরের মোড়ে মোড়ে তোরণ, ছবি সংবলিত ব্যানার, ফেস্টুন, প্ল্যাকার্ড তো আছেই। গুরুত্বপূর্ণ সড়ক করা হয়েছে আলোকসজ্জিত। মন্ত্রীকে সংবর্ধনা দিতে জামালপুরের ইসলামপুর পৌর শহরজুড়ে চলে নানা আয়োজন।

ধর্মমন্ত্রী মো. ফরিদুল হক খানকে ফুলেল শুভেচ্ছা জানায় ইসলামপুরবাসী। ছবি: বাংলারচিঠিডটকম

ধর্মমন্ত্রীকে বরণ করে নিতে উপজেলা আওয়ামী লীগ, সহযোগী অঙ্গ-সংগঠন, উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান, স্বাস্থ্য কমপ্লেক্স, ১২টি ইউনিয়ন পরিষদসহ বিভিন্ন প্রতিষ্ঠানের পক্ষে বাহারি-রকমারি তোরণ নির্মাণ করা হয়। এতে সপ্তাহজুড়ে দলীয় নেতাকর্মী, কর্মকর্তা-কর্মচারীরা রীতিমতো ব্যস্ত সময় পার করেন। পৌর শহরের বিভিন্ন সড়কে দেখা গেছে, ‘ধর্মমন্ত্রীর আগমন শুভেচ্ছায় স্বাগতম’, ‘দুলাল ভাইয়ের আগমন লাল গোলাপের শুভেচ্ছা। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা আ.লীগের সহ-সভাপতি মো. আব্দুল লতিফ সরকার।

পরে সন্ধ্যায় ইসলামপুরে পা রাখেন ধর্মমন্ত্রী ফরিদুল হক খান দুলাল। ইসলামপুর উচ্চ বিদ্যালয় মাঠে ফুলের তোড়ায় তোড়ায় দেওয়া হয় জমকালো সংবর্ধনা ।