দেওয়ানগঞ্জে ইয়াবা ও গাঁজাসহ আটক ৩

ডিবি পুলিশের অভিযানে গ্রেপ্তার তিন মাদক কারবারি। ছবি: বাংলারচিঠিডটকম

বিল্লাল হোসেন মন্ডল
দেওয়ানগঞ্জ প্রতিনিধি, বাংলারচিঠিডটকম

জামালপুরের দেওয়ানগঞ্জে পৃথক পৃথক অভিযান চালিয়ে ৪১০টি ইয়াবা বড়ি ও ২৫ গ্রাম গাঁজাসহ মুসলিম উদ্দিন (৫৫), আব্দুল মান্নান ওরফে মান্না (৪৫) ও শাহিনুর রহমান (২৮) নামে তিন মাদকা কারবারিকে আটক করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি)-২, দেওয়ানগঞ্জ। ২০ জানুয়ারি দুপুরে উপজেলার সীমান্তবর্তী পাররামরাম ইউনিয়নের ঝাউডাঙ্গা ও পোল্ল্যা কান্দি এলাকা থেকে তাদের আটক করা হয়।

ডিবি উপপরিদর্শক এসআই রায়হান জানান, ২০ জানুয়ারি দুপুরে মাদক কারবারি ৪০০টি ইয়াবা বড়ি নিয়ে মোটরসাইকেল যোগে রহিমপুর থেকে ঝাউডাঙ্গা মাদক পাচারের সময় গোপন সংবাদের ভিত্তিতে তাদের আটক করা হয়। মাদক-কারবারি পাররামরামপুর ইউনিয়নের উত্তর রহিমপুর গ্রামের আব্দুর রহমানের ছেলে মুসলিম উদ্দিন ও আব্দুল কুদ্দুসের ছেলেআব্দুল মান্নান ওরফে মান্না।

অপর দিকে শাহিনুর রহমান (২৮) নামে এক মাদক কারবারিকে ২০ জানুয়ারি রাতে অভিযান চালিয়ে নীজ বাড়ি থেকে ১০টি ইয়াবা ও ২৫ গ্রাম গাঁজাসহ আটক করা হয়েছে। শাহিনুর রহমান উপজেলার পোল্ল্যা কান্দি গ্রামের মোশারফ হোসেনের ছেলে।

ডিবি-২ দেওয়ানগঞ্জ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল রানা সত্যতা নিশ্চিত করে জানান, পুলিশ সুপারের নির্দেশনায় মাদকের বিরুদ্ধে ডিবি পুলিশের অভিযানে গোপন সংবাদের ভিত্তিতে মুসলিম উদ্দিন, আব্দুল মান্নান ওরফে মান্না ৪০০টি ইয়াবা ও শাহিনুর রহমানকে ১০টি ইয়াবা ২৫ গ্রাম গাঁজা সহ আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে দেওয়ানগঞ্জ থানায় মাদক আইনে মামলার মাধ্যমে ২১ জানুয়ারি দুপুরে আদালতে পাঠানো হয়েছে।