সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করলেন নৌকা প্রতীকের প্রার্থী আবুল কালাম আজাদ

জামালপুর প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেন আওয়ামী লীগের প্রার্থী মো. আবুল কালাম আজাদ। ছবি: বাংলারচিঠিডটকম

নিজস্ব প্রতিবেদক, বাংলারচিঠিডটকম

জামালপুর-৫ (সদর) আসনের আওয়ামী লীগের প্রার্থী প্রধানমন্ত্রীর কার্যালয়ে সাবেক মুখ্য সচিব মো. আবুল কালাম আজাদ ১৯ ডিসেম্বর দুপুরে জামালপুর প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন।

জামালপুর প্রেসক্লাবের সভাপতি হাফিজ রায়হান সাদার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক লুৎফর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান মুহাম্মদ বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক বিজন কুমার চন্দ, জামালপুরের সাবেক জেলা প্রশাসক ও অবসরপ্রাপ্ত সরকারি আমলা মো. শাহাব উদ্দিন, জামালপুর পৌরসভার মেয়র ও দৈনিক জামালপুর কণ্ঠের সম্পাদক ও প্রকাশক মোহাম্মদ ছানোয়ার হোসেন, জামালপুর প্রেসক্লাবের সহসভাপতি ও জেলা আওয়ামী লীগের সদস্য অধ্যাপক মো. সুরুজ্জামান, জেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক সালেহ শফি গেন্দা, সাংগঠনিক সম্পাদক এ বি এম জাফর ইকবাল প্রমুখ।

মতবিনিময় সভায় জামালপুর সদর আসনে আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী মো. আবুল কালাম আজাদ তাঁর বক্তব্যে নিজের পরিচিতি তুলে ধরেন। এছাড়াও তিনি বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের আমলের সারাদেশব্যাপী উন্নয়নের চিত্র এবং স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে ভবিষ্যতের উন্নয়ন ও অগ্রযাত্রার বিভিন্ন বিষয় তুলে ধরে। তিনি আসছে ৭ জানুয়ারির নির্বাচনে তার নৌকা প্রতীকে ভোট প্রার্থনাসহ এই নির্বাচনকে সুষ্ঠু, অবাধ ও অংশগ্রহণমূলক নির্বাচন অনুষ্ঠানের জন্য সকল প্রার্থীসহ সর্বস্তরের ভোটার-জনতার সার্বিক সহযোগিতা কামনা করেন।

এছাড়াও তিনি সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন। তিনি গণমাধ্যমের সর্বস্তরের সাংবাদিকদেরও সার্বিক সহযোগিতা কামনা করেন।