তিতপল্লায় যাত্রীবাহী বাস-পিকআপভ্যান সংঘর্ষে নিহত ৩, আহত ৫

সড়ক দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত সিএনজিঅটোরিকশা ও পিকআপভ্যান। ছবি: বাংলারচিঠিডটকম

নিজস্ব প্রতিবেদক, বাংলারচিঠিডটকম

জামালপুর সদর উপজেলায় একটি যাত্রীবাহী বাস ও পিকআপভ্যানের মুখোমুখি সংঘর্ষে পিকআপভ্যানের চালকসহ তিনজনযাত্রী নিহত এবং পিকআপের পেছনে ধাক্কা লেগে সিএনজি অটোরিকশার পাঁচজন যাত্রী আহত হয়েছেন। ১৫ ডিসেম্বর সকাল সাড়ে ৬টার দিকে জামালপুর-টাঙ্গাইল মহাসড়কে সদরের তিতপল্লা বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত পিকআপভ্যানের চালক মো. সুজা (৩৩) জামালপুর শহরের ফুলবাড়িয়া এলাকার মো. মনোয়ার হোসেনের ছেলে, যাত্রী শামছুল ইসলাম (৪৫) সদর উপজেলার ছোনটিয়া পটল এলাকার সোবহানের ছেলে ও আনোয়ার হোসেন (৪০) টাঙ্গাইল জেলার ধনবাড়ী উপজেলার হরিপুর উত্তরপাড়া এলাকার মৃত ছলিম উদ্দিনের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, ১৫ ডিসেম্বর সকাল সাড়ে ৬টার দিকে জামালপুর থেকে ঢাকাগামী একটি যাত্রীবাহী বাস ও জামতলী থেকে জামালপুরগামী একটি পিকআপভ্যান সদর উপজেলার তিতপল্লা বাসস্ট্যান্ড এলাকায় মুখোমুখি সংঘর্ষে লিপ্ত হয়। এতে পিকআপভ্যানের যাত্রী সবজি বিক্রেতা শামছুল ইসলাম ও আনোয়ার হোসেন ঘটনাস্থলেই নিহত এবং পিকআপভ্যানের চালক মো. সুজা গুরুতর আহত হন। এ সময় দুর্ঘটনাকবলিত পিকআপভ্যানের পেছনে ধাক্কা লেগে যাত্রীবাহী সিএনজিঅটোরিকশা ক্ষতিগ্রস্ত হয় এবং পাঁচজন যাত্রী গুরুতর আহত হন।

খবর পেয়ে সদর থানা পুলিশ ও ফায়ার সার্ভিসকর্মীরা ঘটনাস্থল থেকে গুরুতর আহত পিকআপভ্যান চালক মো. সুজাসহ সিএনজির পাঁচজন যাত্রীকে উদ্ধার করে জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করায়। সদর হাসপাতাল থেকে পিকআপভ্যান চালক মো. সুজাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান। নিহত তিনজনের মরদেহ উদ্ধার করে জামালপুর সদর হাসপাতালের মর্গে পাঠায়। পুলিশ ঘটনাস্থল থেকে যাত্রীবাহী বাসটি জব্দ করেছে।

জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ মহব্বত কবীর বাংলারচিঠিডটকমকে বলেন, সদরের তিতপল্লায় সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। তাদের পরিবারের পক্ষ থেকে আবেদনের প্রেক্ষিতে বিনা ময়নাতদন্তে তাদের মরদেহ হস্তান্তর করা হয়েছে। এ বিষয়ে মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন।