সাধারণ মানুষের জন্যই এসেছি : ইউএনও মেহনাজ

সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন ইউএনও মেহনাজ ফেরদৌস। ছবি : বাংলারচিঠিডটকম

নিজস্ব প্রতিবেদক, বাংলারচিঠিডটকম :

জামালপুর সদরে সদ্যযোগদানকৃত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মেহনাজ ফেরদৌস বলেছেন, এখানে এসেছি সরকারি দায়িত্ব পালনের জন্য। কিন্তু আমাদের মূল কাজটাই হলো সাধারণ মানুষদের নিয়ে। তাদের জন্যই এখানে এসেছি। আপনারাও সাধারণ মানুষের জন্য কথা বললেন। আমার দ্বারা কারো ক্ষতি না হোক, আমার দ্বারা কেউ কোন কষ্ট না পাক, সেই চেষ্টাই করি সব সময়। এখানেও করবো।

নবাগত ইউএনও মেহনাজ ফেরদৌস ১২ ডিসেম্বর বিকেলে তার কার্যালয়ের সভাকক্ষে জামালপুরে কর্মরত সাংবাদিকদের সাথে পরিচিতি ও মতবিনিময় সভা করেন। সভায় তিনি তাঁর বক্তব্যে এসব কথা বলেন।

তিনি আরও বলেন, আপনারা সাংবাদিকরা এখানে সবাই কথা বললেন সাধারণ মানুষদের স্বার্থ নিয়ে। একজনও কিন্তু সাংবাদিকদের স্বার্থ নিয়ে কথা বললেন না। বললেন আমি যেন তাদের জন্য কাজ করি। আমি সব সময় পারস্পরিক সম্মানবোধ, শ্রদ্ধাবোধ ও আন্তরিকতা এগুলোতে বিশ্বাস করি। এগুলো আমি কাউকে দিলেই পাবো। নাহলে কিছুই পাবো না। সুন্দর স্মৃতি নিয়ে এখান থেকে যেতে চাই। দায়িত্ব পালনের সবার সহযোগিতা চাই।

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন জামালপুর প্রেসক্লাবের সভাপতি হাফিজ রায়হান সাদা, সাংবাদিক সাযযাদ আনসারী, মোস্তফা মনজু, আনোয়ার হোসেন মিন্টু, মুকুল রানা, এম সুলতান আলম, মো. মশিউর রহমান, মীর জাহাঙ্গীর, মনজুরুল হক প্রমুখ। সভায় জামালপুর প্রেসক্লাব ও জামালপুর জেলা প্রেসক্লাবের কর্মকর্তা, সদস্য ও বিভিন্ন সংবাদপত্র ও টিভিচ্যানেলের সাংবাদিকবৃন্দ অংশ নেন।

ইউএনও মেহনাজ ফেরদৌস গত দুই বছর শেরপুর সদরের ইউএনও হিসেবে দায়িত্ব পালন করেন। সরকারি বদলির আদেশ অনুযায়ী জামালপুর সদরের ইউএনও লিটুস লরেন্স চিরান নেত্রকোনা জেলার আটপাড়া উপজেলায় বদলি হন। ৭ ডিসেম্বর মেহনাজ ফেরদৌস জামালপুর সদর উপজেলার ইউএনও পদে যোগদান করেন। বিসিএস ৩৩তম ব্যাচের এই সরকারি কর্মকর্তার বাড়ি ময়মনসিংহ জেলার গফরগাঁও উপজেলায়।