শাহরুখকে ‘নোংরা’ প্রশ্ন ভক্তের, কী জবাব দিলেন তিনি

বাংলারচিঠিডটকম ডেস্ক :

চলতি মাসের ২১ তারিখ মুক্তি পেতে চলেছে বলিউড বাদশাহ শাহরুখ খানের ‘ডানকি’ সিনেমা। ‘জওয়ান’ ও ‘পাঠান’-এ দারুণ সাফল্যের পর কিং খানের আরও একটি ব্লকবাস্টার সিনেমার অপেক্ষায় আছেন ভক্তরা।

এর মাঝেই এক্স (সাবেক টুইটার) ‘আস্ক এসআরকে’ সেশন শুরু করলেন শাহরুখ। যেখানে ভক্তদের বিভিন্ন প্রশ্নের জবাব দিয়ে থাকেন তিনি।

অভিনেতার সেই প্রশ্নোত্তর পর্বেই এক অদ্ভুত প্রশ্ন করেন এক ভক্ত। যার জবাবও দিয়েছেন কিং খান। ডানকির ট্রেলারে শাহরুখের একটি চরিত্রের ছবি প্রকাশ করে এক্সে ওই ভক্ত প্রশ্ন ছুঁড়েন, ‘স্যর ডানকিতে স্যাক্স সুক্স কিছু নেই তো? বাবার সঙ্গে দেখতে যেতে পারব?’ শব্দ বিকৃত করলেও বোঝা গেছে, সেই ভক্ত শাহরুখকে সরাসরি যৌন দৃশ্যের কথাই জিজ্ঞাসা করেছেন।

বলিউড বাদশাহ-ও প্রশ্নটি এড়িয়ে যাননি। নিজের বুদ্ধিমত্তা দিয়েই ভক্তের প্রশ্নের উত্তর দিয়েছেন তিনি। শাহরুখ জবাবে লিখেছেন, ‘স্যাক্স সুক্স তো বুঝলাম না। কিন্তু টিকেটে ট্যাক্স টুক্স তো অবশ্যই আছে। বাবার থেকে নিয়ে নেবেন।’

শাহরুখ খানের এমন উত্তরে ভক্তরাও বেশ মজা পেয়েছেন। অনেকেই মন্তব্য করেছেন, বলিউড কিং খান বুদ্ধিমত্তার দিক থেকেও কিং।

উল্লেখ্য, ‘ডানকি’ মুক্তি পাবে আগামী ২১ ডিসেম্বর। যেখানে প্রথমবার একসঙ্গে কাজ করেছেন নির্মাতা রাজকুমার হিরানি ও কিং খান। ছবিটির প্রযোজনায় থাকছেন শাহরুখপত্নী গৌরী খান।

ইতোমধ্যেই প্রকাশ পেয়েছে সিনেমাটির ট্রেলার। যেখানে দেখা যায়, শাহরুখ খানের চরিত্রের নাম হার্ডি। আড্ডাবাজ বন্ধুরাই তার পরিবার। তার অন্য চার বন্ধু মানু (তাপসী পান্নু), বগ্গু (বিক্রম কোচার), বাল্লি (সুনীল গ্রোভার), সুখী (ভিকি কৌশল)। হার্ডির এই চার বন্ধুই লন্ডনে যেতে চান। কিন্তু বিপত্তি বাধে ইংরেজি ভাষা না জানার কারণে। অ্যাম্বাসী ফেস করে রীতিমতো অপমানের শিকার হন ভিকি কৌশল।

পরের একটি দৃশ্য শাহরুখ প্রশ্ন ছুড়ে দিয়ে বলেন, ‘বৃটিশরা হিন্দি না জেনেও সারা বছর ভারতে আসে, অথচ সঠিক ইংরেজি না জেনে ভারতীয়রা কেন তাদের ভূমিতে যেতে পারবে না?’ এরপরই দেশের বাইরে যাওয়ার পথচলা শুরু হয় শাহরুখ ও তার বন্ধুদের।

পাঞ্জাবের সিনেমার মতো সুন্দর প্রাকৃতিক সৌন্দর্য, তার মাঝে ৫ বন্ধুর লন্ডন পাড়ি দেওয়ার স্বপ্ন, যা সত্যি করতে আপ্রাণ চেষ্টা করতে থাকেন হার্ডি। এ নিয়েই এগিয়ে যেতে থাকে সিনেমার গল্প। একপর্যায়ে ট্রেলারের শেষের দিকে বৃদ্ধ বয়সের শাহরুখেরও দেখা মিলে।