নৌকার বিজয় নিশ্চিত করতে ফারুক চৌধুরীর মতবিনিময়

সভায় বক্তব্য রাখেন জামালপুর জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ফারুক আহাম্মেদ চৌধুরী।ছবি: বাংলারচিঠিডটকম

মাহমুদুল হাসান মুক্তা
নিজস্ব প্রতিবেদক, বাংলারচিঠিডটকম

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নৌকার বিজয় নিশ্চিত করতে এবং শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রী করার লক্ষ্যে জামালপুর সদর উপজেলা শাখার অন্তর্গত সাতটি ইউনিয়ন আওয়ামী লীগ, ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদকদের সাথে মতবিনিময় সভা করেছেন জামালপুর জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও জামালপুর-৫ সদর আসনে এমপি মনোনয়ন প্রত্যাশী ফারুক আহাম্মেদ চৌধুরী। ১৪ অক্টোবর দুপুরে জামালপুর রিক্রিয়েশন ক্লাব লিমিটেডে এমপি মনোনয়ন প্রত্যাশী ফারুক আহাম্মেদ চৌধুরীর আয়োজনে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়।

মতবিনিময় সভায় জামালপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সৈয়দ আতিকুর রহমান ছানা, মির্জা সাখাওয়াতুল আলম মনি, আইনজীবী আমান উল্লাহ আকাশ, আশরাফ হোসেন তরফদার, সোহরাব হোসেন বাবুল, প্রকৌশলী মো. কামরুজ্জামান, জামালপুর পৌরসভার মেয়র মোহাম্মদ ছানোয়ার হোসেন, জামালপুর সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ডা. এমএ মান্নান খান, সাধারণ সম্পাদক আইনজীবী হাফিজুর রহমান স্বপন, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ফারজানা ইয়াসমিন লিটাসহ জামালপুর সদর উপজেলা শাখার অন্তর্গত সাতটি ইউনিয়ন আওয়ামী লীগ, ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সভাপতি ও সম্পাদকবৃন্দ বক্তব্য রাখেন।

মতবিনিময় সভায় নেতাকর্মীরা তাদের বক্তব্যে বলেন, জামালপুর সদরে আওয়ামী লীগের একজন দক্ষ এবং সাংগঠনিক ব্যক্তিকে আগামী দিনে এমপি মনোনয়ন দিতে হবে। যিনি এমপি হয়ে তৃণমূল নেতাকর্মীদের এবং সাধারণ মানুষের দুঃখ-দুর্দশার কথা বুঝবেন। এ সময় তারা তৃণমূলের নেতা হিসেবে ফারুক আহাম্মেদ চৌধুরীকে মনোনয়ন দেওয়ার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে অনুরোধ জানান।

নেতাকর্মীরা আরও বলেন, জামালপুর সদর আসনটি অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি আসন। এই আসনটি কোনভাবেই হাতছাড়া করা যাবে না। তাই প্রধানমন্ত্রীর কাছে আমাদের দাবি এই আসনে একজন যোগ্য ব্যক্তিকেই নৌকার প্রতীক দিতে হবে।

এমপি মনোনয়ন প্রত্যাশী ফারুক আহাম্মেদ চৌধুরী তার বক্তব্যে বলেন, দীর্ঘদিন রাজনীতির সাথে সম্পৃক্ততা থেকে তৃণমূল নেতাকর্মীদের খোঁজখবর রাখার চেষ্টা করেছি। জাতির পিতা বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা তৃণমূল নেতাকর্মীদের ওপর আস্থা রাখেন এবং বিশ্বাস করেন। আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে তৃণমূল নেতাকর্মীরা ঐক্যবদ্ধ থেকে আবারো শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী বানাবে এটা মনে-প্রাণে বিশ্বাস করি।

তিনি আরও বলেন, নির্বাচনকে ঘিরে ইতিমধ্যে ষড়যন্ত্র শুরু হয়েছে। কিন্তু কোন ষড়যন্ত্রই নৌকার বিজয় ঠেকাতে পারবে না। একটি সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে আমরা আবারো শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী বানাবো। তিনি দলীয় সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান।

মতবিনিময় সভায় জেলা, জামালপুর পৌরসভা, সদর উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।