সরিষাবাড়ীতে সপ্তম শ্রেণির ছাত্রীর লাশ উদ্ধার

ঘটনাস্থল থেকে শারমিন আক্তার সুপ্তির লাশ উদ্ধার করে নিয়ে যায় পুলিশ। ছবি: বাংলারচিঠিডটকম

সরিষাবাড়ী প্রতিনিধি, বাংলারচিঠিডটকম

জামালপুরের সরিষাবাড়ীতে শারমিন আক্তার সুপ্তি নামে সপ্তম শ্রেণির এক ছাত্রীকে হত্যা করা হয়েছে বলে অভিযাগ উঠেছে। ৪ অক্টোবর দুপুরে উপজেলার ডোয়াইল ইউনিয়নের গারাডোবা গ্রামে নানার বাড়ি থেকে লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

সুপ্তি ওই এলাকায়র গারাডোবা আলিম মাদ্রাসার সপ্তম শ্রেণির শিক্ষার্থী ও আওনা ইউনিয়নের পঞ্চাশী গ্রামের শাহাদাৎ হোসেনের মেয়ে।

অভিযোগে জানা যায়, ২০১৯ সালের শেষের দিকে সুপ্তিকে রেখে তার মা মিমকে তালাক দেন বাবা শাহাদৎ হোসেন। পরে ‘মা’ মিমের অন্যত্র বিয়ে হয়। বাবা-মার অনাদরে বেড়ে ওঠে গারাডোবা গ্রামে নানা বদিউজ্জামান বদির বাড়িতে। ৩ অক্টোবর রাতে বাড়ির রান্না করা নিয়ে এক কলহ জড়িয়ে পড়ে শারমিন আক্তার সুপ্তি। এ সময় নানি ডলি বেগম রাগে ক্ষোভে সুপ্তিকে মারধর করে। পরে নানির ওপর অভিমান করে সুপ্তি বসত ঘরে সিলিংয়ে রশি দিয়ে আত্মহত্যা করেছে বলে নানি ডলি বেগম প্রতিবশীদের জানায়। এ খবর পেয়ে ৪ অক্টোবর দুপুরে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে পুলিশ।

শারমিন আক্তার সুপ্তির বাবা শাহাদৎ হোসেন জানান, আমার মেয়ে সুপ্তি ফাঁসি দিয়ে আত্মহত্যা করেনি। তাকে গলায় রশি পেচিয়ে হত্যা করা হয়েছে।

সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মহবত কবীর সাংবাদিকদের বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। তবে সুপ্তিকে হত্যা করা হয়েছে বলে থানায় লিখিত অভিযোগ দিয়েছে তার বাবা শাহাদৎ হোসেন।