ঝিনাইগাতীতে নিখোঁজ অটোচালকের লাশ উদ্ধার

স্থানীয় এক কৃষক ঘাস কাটার জন্য উপজেলার বড় রাংটিয়া এলাকায় খালের পাশে গেলে পানিতে লাশটি দেখতে পান। ছবি: বাংলারচিঠিডটকম

সুজন সেন
নিজস্ব প্রতিবেদক, শেরপুর, বাংলারচিঠিডটকম

শেরপুরের ঝিনাইগাতীতে নিখোঁজ অটোরিকশা চালক আরব আলীর (২১) লাশ উদ্ধার করেছে পুলিশ। ২ অক্টোবর উপজেলার বড় রাংটিয়া এলাকার সীমান্ত সড়ক সংলগ্ন একটি খাল থেকে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়।

নিহত আরব আলী উপজেলার গৌরীপুর ইউনিয়নের পূর্ব বনগাঁও এলাকার মৃত আব্দুছ ছালামের ছেলে।

এদিকে সংবাদ পেয়ে শেরপুরের পুলিশ সুপার মোনালিসা বেগম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোহাম্মদ ফখরুজ্জামান জুয়েল, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অবস্) খোরশেদ আলম, সিনিয়র সহকারী পুলিশ সুপার (ঝিনাইগাতী-নালিতাবাড়ী সার্কেল) মো. দিদারুল ইসলাম, ঝিনাইগাতী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কাশেম ঘটনাস্থল পরিদর্শন করেন।

নিহতের স্বজন ও পুলিশ সূত্র জানায়, বেকারত্ব দূর করতে এবং পরিবারের ভরণ পোষণের দায়িত্ব নিয়ে জীবিকার তাগিদে আরব আলী একটি অটোরিকশা কিনে চালাতে থাকেন। ৩০ সেপ্টেম্বর রাত ৮টার দিকে আরব তার ব্যাটারিচালিত অটোরিকশাটি নিয়ে বের হয়। এরপর থেকে সে নিখোঁজ হন। পরে এ ঘটনায় ঝিনাইগাতী থানায় একটি সাধারণ ডায়েরি নথিভুক্ত করা হয়।

২ অক্টোবর সকালে স্থানীয় এক কৃষক ঘাস কাটার জন্য উপজেলার বড় রাংটিয়া এলাকায় খালের পাশে গেলে পানিতে একটি লাশ দেখতে পান। পরে ঝিনাইগাতী থানার পুলিশ ও আরব আলীর স্বজনেরা ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার ও শনাক্ত করে।

থানার ওসি (তদন্ত) আবুল কাশেম বলেন, অজ্ঞাতনামা দুর্বৃত্তরা আরব আলীকে নৃশংসভাবে হত্যা করে তার অটোরিকশাটি ছিনতাই করে নিয়ে গেছে বলে ধারণা করা হচ্ছে। পুলিশ ঘটনাটি গুরুত্বের সঙ্গে তদন্ত ও এর সঙ্গে জড়িতদের শনাক্ত করে গ্রেপ্তারের চেষ্টা করছে।

এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে বলে তিনি জানান।