শেরপুরে পুলিশের উদ্যোগে মুক্তিযোদ্ধার পিতা-মাতাদের সংবর্ধনা

মুক্তিযোদ্ধার পিতা-মাতাদের সংবর্ধনা দেওয়া হয়। ছবি: বাংলারচিঠিডটকম

সুজন সেন, নিজস্ব প্রতিবেদক, শেরপুর, বাংলারচিঠিডটকম: শেরপুরে জেলা পুলিশের উদ্যোগে মহান স্বাধীনতার যুদ্ধে অংশগ্রহণকারী বীর মুক্তিযোদ্ধাদের পিতা-মাতাদের সংবর্ধনা দেওয়া হয়েছে। ২০ জুলাই দুপুরে শহরের অষ্টমীতলাস্থ পুলিশ লাইন্স মাল্টিপারপাস শেডে মুক্তিযোদ্ধাদের পিতা-মাতাদের ফুলেল শুভেচ্ছা, ক্রেস্ট ও উপহারসামগ্রী প্রদান করা হয়।

এ উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্য্য বিপিএম।

ওইসময় তিনি বলেন, মুক্তিযোদ্ধারা জাতির শ্রেষ্ঠ সন্তান। আর তাদের পিতা-মাতারা পৃষ্ঠপোষক, তাদের উৎসাহ ও ত্যাগ স্বীকারের কারণেই সন্তানরা দেশ মাতৃকাকে রক্ষায় যুদ্ধে ঝাঁপিয়ে পড়েছেন। কাজেই তাদের মূল্যায়নে স্বাধীনতার ৫২ বছর পর যে আয়োজন তা সামান্য হলেও বিরল।

শেরপুরের পুলিশ সুপার কামরুজ্জামান বিপিএমের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য রাখেন শেরপুর ইন-সার্ভিস ট্রেনিং সেন্টারের কমান্ড্যান্ট (পুলিশ সুপার) আব্দুল্লাহ আল-মাহমুদ, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) ফখরুজ্জামান জুয়েল, ঝিনাইগাতী উপজেলা চেয়ারম্যান এসএম আব্দুল্লাহেল ওয়ারেজ নাইম, শ্রীবরদী উপজেলা চেয়ারম্যান এডিএম শহিদুল ইসলাম, জেলা মুক্তিযোদ্ধা ইউনিটের সাবেক কমান্ডার নুরুল ইসলাম হিরু প্রমুখ।

অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এ্যান্ড অপস) সোহেল মাহমুদ পিপিএমের সঞ্চালনায় অনুষ্ঠানে জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, বীর মুক্তিযোদ্ধাগণ ও তাদের পিতা-মাতারা উপস্থিত ছিলেন।