স্পেশাল অলিম্পিকে স্বর্ণপদকপ্রাপ্ত প্রতিবন্ধী খেলোয়াড়দের সংবর্ধনা

খেলোয়াড়দের সংবর্ধনা দেওয়া হয়। ছবি: বাংলারচিঠিডটকম

সরিষাবাড়ী প্রতিনিধি, বাংলারচিঠিডটকম: জামালপুরের সরিষাবাড়ীতে জার্মানের বার্লিন থেকে স্পেশাল অলিম্পিকে স্বর্ণ ও রৌপ্য পদক বিজয়ী বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ের ছয় শিক্ষার্থী ও কোচ আনিছুর রহমানকে সংবর্ধনা দেওয়া হয়েছে।

১৫ জুলাই সন্ধ্যায় এলিন ট্রেড সেন্টার, এস এ কার্গো, ঐশী সিটি সেন্টার ও ইপশী শপিং কমপ্লেক্সের সত্ত্বাধিকারী আনিছুর রহমান এলিনের পক্ষ থেকে এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন চীনের সানওয়ার্ম ট্রেড ইন্টারন্যাশনালের ব্যবস্থাপনা পরিচালক লিয়ান চিও চিং।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছানোয়ার হোসেন বাদশা, পৌর মেয়র মনির উদ্দিন, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মোফাজ্জল হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক এম এ গণি, জেলা আওয়ামী লীগের সাবেক উপ-দপ্তর সম্পাদক জহুরুল ইসলাম মানিক, কামরাবাদ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুস সালাম প্রমুখ।

খেলোয়াড়দের সংবর্ধনা দেওয়া হয়। ছবি: বাংলারচিঠিডটকম

সভাপতিত্ব করেন অনুষ্ঠানের আয়োজক উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক বিশিষ্ট ব্যবসায়ী আনিছুর রহমান এলিন। সঞ্চালনা করেন উপজেলা যুবলীগের সভাপতি এ কে এম আশরাফুল ইসলাম।

উল্লেখ্য, গত ১২ জুন থেকে ২৬ জুন জার্মানের বার্লিনে অনুষ্ঠিত স্পেশাল অলিম্পিকস ওয়ার্ল্ডস-২০২৩ প্রতিযোগিতায় অংশগ্রহণ করে সুইড সরিষাবাড়ী বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ের পাঁচজন শিক্ষার্থী স্বর্ণপদক ও একজন রৌপ্য পদক লাভ করেন।