বকশীগঞ্জে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী নূর মোহাম্মদের টানা কর্মসূচি

আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী নূর মোহাম্মদ গণসংযোগ করেন। ছবি: বাংলারচিঠিডটকম

জিএম ফাতিউল হাফিজ বাবু, বকশীগঞ্জ প্রতিনিধি, বাংলারচিঠিডটকম: জামালপুরের বকশীগঞ্জে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জামালপুর-১ আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী নূর মোহাম্মদ টানা কর্মসূচি হাতে নিয়েছেন। এরই ধারাবাহিকতায় ২ জুলাই সকাল থেকে বিভিন্ন ইউনিয়নের গণসংযোগ ও তৃণমূলের সাথে যোগাযোগ বাড়াতে মাঠে দাপিয়ে বেড়াচ্ছেন তিনি।

প্রতিদিন তিনি দুটি করে ইউনিয়নের গ্রামে গঞ্জে ছুটে বেড়িয়ে নৌকা প্রতীকে ভোট প্রার্থনাসহ বর্তমান সরকারের উন্নয়ন কর্মকাণ্ড জনগণের সামনে তুলে ধরছেন।

৩ জুলাই বগারচর ইউনিয়ন ও সাধুরপাড়া ইউনিয়নের পথে প্রান্তরে ঘুরে বেড়িয়েছেন দ্বাদশ জাতীয় নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ও জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ নূর মোহাম্মদ।

গণসংযোগকালে তিনি মতবিনিমিয় করেছেন দলীয় নেতা-কর্মী, খেঁটে খাওয়া মানুষসহ অসহায়, দরিদ্র ও সাধারণ মানুষদের সাথে।

এসময় বকশীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বিজয়, সাবেক সহসভাপতি আবু জাফর, সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ফজলুর রহমান খুদু , উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য নজরুল ইসলাম, সাবেক সদস্য মনিরুজ্জামান মনির, উপজেলা ভাইস চেয়ারম্যান জাহিদুল ইসলাম জুমান, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক হাছানুজ্জামান সজিব, উপজেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি ছাইদুর রহমান লাল, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক রাজন মিয়া, যুগ্ম আহ্বায়ক শোয়েব আল হাসান সজলসহ বিভিন্ন ইউনিয়নের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।