সাংবাদিক নাদিমের বাড়িতে জামালপুর জেলা পরিষদ চেয়ারম্যান মুহাম্মদ বাকী বিল্লাহ

সাংবাদিক নাদিমের কবর জিয়ারত করেন জামালপুর জেলা পরিষদের চেয়ারম্যান আইনজীবী মুহাম্মদ বাকী বিল্লাহ। ছবি: মেহেদী হাসান

জিএম ফাতিউল হাফিজ বাবু, বকশীগঞ্জ প্রতিনিধি, বাংলারচিঠিডটকম: জামালপুর জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি আইনজীবী মুহাম্মদ বাকী বিল্লাহ ২৪ জুন বিকেলে জামালপুরের বকশীগঞ্জে সন্ত্রাসী হামলায় নিহত সাংবাদিক গোলাম রাব্বানী নাদিমের বাড়িতে গিয়ে শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সহমর্মিতা প্রকাশ ও সাংবাদিক নাদিমের কবর জিয়ারত করেছেন। এ সময় তিনি নিহত সাংবাদিক নাদিমের পরিবারের পাশে থাকার আশ্বাস দেন এবং এ হত্যাকাণ্ডের সুবিচার চান।

২৪ জুন বিকালে জামালপুর জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি আইনজীবী মুহাম্মদ বাকী বিল্লাহ ও জেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা মুন মুন জাহান লিজা সাংবাদিক নাদিমের গোমের চর গ্রামে গিয়ে কবর জিয়ারত করেন। এ সময় জেলা পরিষদের চেয়ারম্যান আইনজীবী মুহাম্মদ বাকী বিল্লাহ সাংবাদিক নাদিমের বাবা, মা, স্ত্রী ও তিন সন্তানকে সমবেদনা জানান। তাদের সার্বিক পরিস্থিতি নিয়ে কথা বলেন এবং সাংবাদিক নাদিমের পরিবারের পাশে থাকার আশ্বাস দেন। এ ছাড়াও তিনি সাংবাদিক নাদিমের মেয়ে রাব্বিলাতুল জান্নাতের লেখাপড়ার দায়িত্ব গ্রহণ করে সে যতদিন লেখাপড়া করবে তার সকল ব্যয়ভার জেলা পরিষদ বহন করবে বলেও ঘোষণা দেন। পাশাপাশি সাংবাদিক নাদিম হত্যার বিচার দাবি করেন আইনজীবী মুহাম্মদ বাকি বিল্লাহ।

জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি আইনজীবী মুহাম্মদ বাকী বিল্লাহ এ প্রতিনিধিকে বলেন, সাংবাদিক নাদিম হত্যা অত্যন্ত ঘৃণিত অপকর্ম করা হয়েছে। আওয়ামী লীগের রাজনীতির নামে দুর্বৃত্তায়ন থাকতে পারে না। আমি নাদিম হত্যার বিচার চাই।

এ সময় জেলা পরিষদের সদস্য জয়নাল আবেদিন, হারুনুর রশিদ, জেলা পরিষদের সংরক্ষিত সদস্য শিলা সরোয়ার ও ফারাহানা সোমা, ধানুয়া কামালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মশিউর রহমান লাকপতি , উপজেলা আওয়ামী লীগের উপদপ্তর সম্পাদক মোশারফ হোসেন মিরাজসহ স্থানীয় সাংবাদিকরা উপস্থিত ছিলেন।