জামালপুর পৌর মেয়রের ঈদ উপহার পেলেন মহিলা আওয়ামী লীগের নেতাকর্মীরা

জামালপুর জেলা আওয়ামী লীগ কার্যালয়ে মহিলা আওয়ামী লীগের নেতাকর্মীদের মাঝে শাড়ি বিতরণ করা হয়। ছবি : মেহেদী হাসান

নিজস্ব প্রতিবেদক, বাংলারচিঠিডটকম: পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে জামালপুর পৌরসভার মেয়র ও শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ ছানোয়ার হোসেনের পক্ষ থেকে জামালপুর পৌরসভার ১৫টি সাংগঠনিক ওয়ার্ড মহিলা আওয়ামী লীগের নেতাকর্মীদের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে। ১২ এপ্রিল দুপুরে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এ ঈদ উপহার বিতরণ করা হয়।

পৌর মহিলা লীগের সভাপতি মনিরা চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মারুফা আনোয়ার পারুলের সঞ্চালনায় ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিজন কুমার চন্দ। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জামালপুর পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌরসভার কাউন্সিলর বিজু আহমেদ, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও ঝাউগড়া ইউপি চেয়ারম্যান আঞ্জুমনোয়ারা বেগম হেনা চৌধুরী, সংরক্ষিত মহিলা কাউন্সিলর নাসরিন আক্তার, শহর আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক নুরুল ইসলাম আমীর প্রমুখ।

সংক্ষিপ্ত আলোচনা শেষে সময় দুই শতাধিক মহিলা আওয়ামী লীগের নেতাকর্মীদের মাঝে ঈদ উপহার হিসেবে শাড়ি বিতরণ করা হয়। এ সময় জেলা, পৌর ও ওয়ার্ড মহিলা আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।