বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

কৃতি শিক্ষার্থীদের হাতে সম্মাননা স্মারক ও সনদ তুলে দেন তেজগাঁ কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর আব্দুর রশিদ।ছবি: বাংলারচিঠিডটকম

সরিষাবাড়ী প্রতিনিধি, বাংলারচিঠিডটকম: জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দেওয়া হয়েছে। ৮ এপ্রিল সকালে প্রি-ক্যাডেট স্কুলের আয়োজনে উপজেলা শিল্পকলা একাডেমি হল মিলনায়তনে ৫৫ জন শিক্ষার্থীকে সংবর্ধনা দেয় বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ।

জানা যায়, উৎকৃষ্ট কর্মই অবিনশ্বর, কল্যাণময় হোক সমাজ। অজ্ঞতা ও অন্ধকারকে দূরীভূত করে নতুনদের জন্য আলোকিত সমাজ ও চেতনার স্মৃতিকাগার গড়ার দূঢ প্রত্যয়ে প্রতিভাবান শিশু অন্বেষণ প্রতিযোগিতায় আয়োজন করে বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ। প্রতিযোগিতায় ৫৫ জন শিক্ষার্থী বিজয়ী হয়। ৮ এপ্রিল সকালে বিজয়ী কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দেয় বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ। পরে তাদের হাতে ক্রেস্ট ও সম্মাননা স্মারক তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি তেজগাঁ কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর আব্দুর রশিদ।

উপজেলা বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের সভাপতি আবুল কালাম আজাদের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন, পৌর মেয়র মনির উদ্দিন, তেজগাঁও কলেজের অধ্যক্ষ মো. হারুন অর রশীদ, সরিষাবাড়ী অনার্স কলেজের অধ্যক্ষ সারোয়ার জাহান ডিপটি, পিংনা সুজাত আলী কলেজের অধ্যক্ষ আবু সাইদ, সাবেক ইউপি চেয়ারম্যান শামস উদ্দিন প্রমুখ।