চরপলিশা জাহানারা লতিফ উচ্চ বিদ্যালয়ের সুবর্ণ জয়ন্তী পালিত

জাহানারা লতিফ উচ্চ বিদ্যালয়ের সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠানে অতিথিবৃন্দ। ছবি: বাংলারচিঠিডটকম

আলী আকবর, নিজস্ব প্রতিবেদক, বাংলারচিঠিডটকম: জামালপুরের মেলান্দহ উপজেলার চরপলিশা জাহানারা লতিফ উচ্চ বিদ্যালয়ের ৫০ বছর পূর্তিতে সুবর্ণ জয়ন্তী উৎসব পালিত হয়েছে। ২৮ জানুয়ারি দিনব্যাপী বর্ণাঢ্য আয়োজনে ওই উৎসব পালিত হয়। এতে ওই বিদ্যালয়ের সাবেক ও বর্তমান শিক্ষার্থীর মিলনমেলা ঘটে। বহুদিন পর সহপাঠীদের সঙ্গে সাক্ষাতে আবেগ তাড়িত হয়ে পড়েন অনেকে।

সকালে জাতীয় পতাকা ও বেলুন উড়িয়ে উদ্বোধন করেন প্রধানমন্ত্রীর সাবেক মুখ্য সমন্বয়ক (এসডিজি) মো. আবুল কালাম আজাদ এবং জামালপুর পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ ছানোয়ার হোসেনসহ অতিথিবৃন্দ।

চরপলিশা জাহানারা লতিফ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও মেলান্দহ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ এমদাদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন প্রধানমন্ত্রীর সাবেক মুখ্য সমন্বয়ক (এসডিজি) মো. আবুল কালাম আজাদ, জামালপুর পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ ছানোয়ার হোসেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রকৌশলী কামরুজ্জামান, মেলান্দহ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জিন্নাহ ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মির্জা জিল্লুর রহমান প্রমুখ। এছাড়াও ওই বিদ্যালয়ের সাবেক ও বর্তমান শিক্ষার্থীরা বক্তব্য রাখেন।

পরে সন্ধ্যায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।