জামালপুরে র‌্যাবের অভিযানে ২০ কেজি গাঁজা উদ্ধার, গ্রেপ্তার ১

গ্রেপ্তার মাদক কারবারি সুমন ও জব্দকৃত গাঁজা। ছবি: বাংলারচিঠিডটকম

নিজস্ব প্রতিবেদক, বাংলারচিঠিডটকম: জামালপুর সদর উপজেলার রানাগাছা ইউনিয়নের কানিল এলাকায় অভিযান চালিয়ে ২০ কেজি গাঁজাসহ মো. সুমন মিয়া (২৮) নামের এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৪। গ্রেপ্তার সুমন হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার জগদীশপুর গ্রামের মৃত হোসেন আলীর ছেলে।

র‌্যাবের জামালপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান জানান, গোপন সংবাদের ভিত্তিতে জামালপুর ক্যাম্পের সিনিয়র সহকারী পুলিশ সুপার এম এম সবুজ রানার নেতৃত্বে র‌্যাবের একটি দল ১৬ নভেম্বর সকাল ৭টার দিকে সদরের কানিল রেলগেট এলাকায় অভিযান চালান। এ সময় স্থানীয় একটি মসজিদের সামনে রাস্তায় অপেক্ষমাণ মাদক কারবারি মো. সুমন মিয়াকে আটক করা হয়। তার কাছে থেকে দুটি ব্যাগে কসটেপে মোড়ানো তিনটি পুটলায় প্রায় ৬ লাখ টাকা মূল্যের ২০ কেজি গাঁজা ও একটি মোবাইল ফোন সেট জব্দ করা হয়।

এ ব্যাপারে জামালপুর সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে গ্রেপ্তার মো. সুমন মিয়াকে সদর থানায় সোপর্দ করা হয়েছে। দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন স্থানে মাদক বেচা-কেনা ও সরবরাহ করে আসছে বলে র‌্যাবের জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন সুমন। এর আগেও সুমনের বিরুদ্ধে জামালপুর জেলার সদর থানায় একটি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রয়েছে।