দেওয়ানগঞ্জে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত ২

হাসপাতালে চিকিৎসাধীন মিজানুর রহমান মালেক। ছবি: বাংলারচিঠিডটকম

বিল্লাল হোসেন মন্ডল, দেওয়ানগঞ্জ প্রতিনিধি, বাংলারচিঠিডটকম : জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত হয়েছেন পাররামরামপুর ইউনিয়নের মন্ডল পাড়া গ্রামের মিজানুর রহমান মালেক মন্ডল (৭৫)। ঘটনাটি ঘটেছে ২৬ সেপ্টেম্বর সকালে উপজেলার পাররামরামপুর ইউনিয়নের মন্ডল পাড়া গ্রামে।

জানা গেছে, ২৫ সেপ্টেম্বর বিকালে মিজানুর রহমানের ছেলে সুমন মিয়ার সাথে মুদি দোকানদার ওয়াহেদ মন্ডলের সাথে তর্ক বিতর্ক হয়। এঘটনায় ২৬ সেপ্টেম্বর সকালে মিজানুর রহমান মালেক মন্ডল বাঁশতলি বাজার করে ভ্যান যোগে বাড়ি ফিরার পথে একই গ্রামের মৃত নাদু মন্ডলের ছেলে শেখ মজিবুর রহমানের হুকুমে ওয়াহেদ, হুববু, মাসু, ইয়াছিন সহ কয়েকজন পরিকল্পিতভাবে ভ্যান গাড়ি প্রতিরোধ করে দেশীয় অস্ত্র নিয়ে মালেকের উপর হামলা করে এবং ধারাল অস্ত্র দিয়ে মাথায় আঘাত করলে ঘটনাস্থলে মাটিতে পড়ে যায়। সংবাদ পেয়ে ছেলে সুমন মিয়া ঘটনাস্থলে এলে তাকেও বেধম প্রহার করা হয়।।

পরে এলাকাবাসী ও আহতের পরিবার মালেক মন্ডলকে উদ্ধার করে দেওয়ানগঞ্জ উপজেলা হাসপাতালে চিকিৎসা দেন। বর্তমানে মিজানুর রহমান মালেক উপজেলা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।