সরিষাবাড়ীতে প্রথম শ্রেণির ছাত্রী সড়ক দুর্ঘটনায় নিহত

মমিনুল ইসলাম কিসমত, সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় ফাতেমা আক্তার (৭) নামে প্রথম শ্রেণির শিক্ষার্থী সড়ক দুর্ঘনায় নিহত হয়েছে। ১০ জুলাই সকাল সাড়ে নয়টায় উপজেলার ভাটারা-জামালপুর সড়কে ফুলবাড়িয়া জয়বাংলা মোড়ে এ দুর্ঘটনা। শিশুটি স্থানীয় ফুলবাড়িয়া ইজারাপাড়া গ্রামের সিরাজ আলীর মেয়ে।

প্রত্যক্ষদর্শী ও পরিবার সূত্রে জানা গেছে, ইজারাপাড়া ফুলবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির শিক্ষার্থী ফাতেমা আক্তার ১০ জুলাই সকাল  সাড়ে নয়টার দিকে তার মা শিল্পী বেগমের সাথে স্কুলের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়। জয় বাংলা মোড়ে মাকে দাঁড় করিয়ে রেখে দৌঁড় দিয়ে রাস্তা পারাপারের সময় সামনে থেকে আসা সিএনজি তাকে ধাক্কা দেয়। এ সময় রক্তাক্ত অবস্থায় রাস্তার ওপর পড়ে যায় ফাতেমা। স্থানীয়রা উদ্ধার করে সরিষাবাড়ী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘাতক সিএনজিচালক গাড়ি রেখে পালিয়ে যায়। পুলিশ ঘটনাস্থল থেকে সিএনজি উদ্ধার করে থানায় নিয়ে যায়।

সরিষাবাড়ী থানার উপপরিদর্শক (এসআই) ঈমান আলী বাংলারচিঠিডটকমকে বলেন, সড়ক দুর্ঘটনার সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে সিএনজিটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। সিএনজিচালক পালিয়েছে। এ ব্যাপারে অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।