বকশীগঞ্জে শিল্প ও বণিক সমিতির ইফতার মাহফিল

বকশীগঞ্জ উপজেলা শিল্প ও বণিক সমিতির ইফতারের আগে মোনাজাতে অংশ নেন অতিথিবৃন্দ। ছবি : বাংলারচিঠিডটকম

বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুরের বকশীগঞ্জে উপজেলা শিল্প ও বণিক সমিতির উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ২৭ মে সন্ধ্যায় উপজেলার ধানসিঁড়ি ক্যাফে হাউজে আয়োজিত ইফতার পার্টিতে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুর রউফ তালুকদার ।

ইফতার মাহফিলে বকশীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) সাঈদা পারভীন, উপজেলা জাতীয় পার্টির সভাপতি হামিদুর রহমান, উপজেলা শিল্প ও বণিক সমিতির সভাপতি মানিক সওদাগর, জেলা পরিষদ সদস্য জয়নাল আবেদিন, বকশীগঞ্জ পৌরসভার মেয়র নজরুল ইসলাম সওদাগর, বকশীগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) তাহেরুল ইসলাম, বকশীগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ এরশাদুল হক ভুইয়া, শিল্প ও বণিক সমিতির সাধারণ সম্পাদক আবদুল হামিদ, ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের বকশীগঞ্জ শাখার ব্যবস্থাপক ওবায়দুল্লাহ আল মাসুম, স্ট্যান্ডার্ড ব্যাংক বকশীগঞ্জ শাখার ব্যবস্থাপক আকতার হোসেন, ব্যবসায়ী জাাহিদুল ইসলাম প্রিন্স, হিন্দু পরিষদের নেতা রমেশ চন্দ্র রায়, সাবেক ব্যবসায়ী নেতা সেকান্দার আলী, উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জি এম ফাতিউল হাফিজ বাবুসহ স্থানীয় ব্যবসায়ী, রাজনৈতিক নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি ও বিভিন্ন শ্রেণির মানুষ অংশ নেন।

অপরদিকে বকশীগঞ্জ উপজেলার সাধুরপাড়ায় আলহাজ¦ কছর উদ্দিন দাখিল মাদরাসার উদ্যোগে ইফতার মাহফিলের আয়োজন করা হয়। মাদরাসা প্রাঙ্গণে প্রতিষ্ঠানের সভাপতি ও সাবেক অধ্যক্ষ হেলাল উদ্দিন খানের সভাপতিত্বে বক্তব্য ও মোনাজাত পরিচালনা করেন মাদরাসার সুপার মাওলানা মো. নুরুল ইসলাম। এতে স্থানীয় সকল শিক্ষক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ অংশ নেন।

এছাড়াও বকশীগঞ্জ দলিল লেখক সমিতির (এসআর অফিস) আয়োজিত ইফতার মাহফিলে অংশ নেন বকশীগঞ্জ সাব রেজিষ্টার মো. জাকির হোসেন। এ সময় সমিতির সভাপতি (১) আলী আহসান খোকা, সভাপতি (২) মো. ফিরোজ মিয়াসহ সকল দলিল লেখক ও অফিস কর্মচারীগণ অংশ নেন।