ইসলামপুরে বন্যা-ভাঙনে ক্ষতিগ্রস্তরা পেল প্রধানমন্ত্রীর উপহার

ত্রাণের চাল বিতরণ করেন ধর্মমন্ত্রী মো. ফরিদুল হক খান এমপি। ছবি: বাংলারচিঠিডটকম

লিয়াকত হোসাইন লায়ন
নিজস্ব প্রতিবেদক, ইসলামপুর, বাংলারচিঠিডটকম

জামালপুরের ইসলামপুরের দুর্গম যমুনা নদী ভাঙনে ক্ষতিগ্রস্ত পরিবার ও বন্যার্তদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার ত্রাণ সামগ্রীর প্যাকেট ও নগদ অর্থ বিতরণ করেছেন ধর্মমন্ত্রী মো. ফরিদুল হক খান এমপি।

৯ জুলাই মঙ্গলবার উপজেলার সাপধরী ইউনিয়নে ৫০০ পরিবারের মাঝে ত্রাণের চাল ও ১০ জনকে গো-খাদ্য ও বেলগাছা ইউনিয়নের সিন্দুরতলী নদী ভাঙনে ক্ষতিগ্রস্ত ৩০০ পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার ত্রাণ সামগ্রী ও প্রতি পরিবারকে এক হাজার করে টাকা এবং বরুল ও মন্নিয়া গ্রামের ৬০০ পরিবারকে ত্রাণের চাল, ৫০ পরিবারকে শিশু খাদ্য ও ২০ পরিবারকে গো খাদ্য বিতরণ করা হয়েছে। এ সময় তিনি নদী ভাঙনে ক্ষতিগ্রস্ত পরিবারদের সকল সহায়তার আশ্বাস দেন।

এসময় জামালপুর জেলা প্রশাসক শফিউর রহমান, পুলিশ সুপার মো. কামরুজ্জামান, জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা আলমগীর হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. সিরাজুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) অভিজিত দাস, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল খালেক আকন্দ, মহিলা ভাইস চেয়ারম্যান আবিদা সুলতানা যুথীঁ, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেদী হাসান টিটু, চেয়ারম্যান আব্দুল মালেকসহ ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।