অনুমোদন পেল দেওয়ানগঞ্জ উপজেলা ছাত্রলীগের কমিটি

সভাপতি রকিবুল হাসান রুবেল ও সাধারণ সম্পাদক সোহেল রানা

বিল্লাল হোসেন মন্ডল, দেওয়ানগঞ্জ প্রতিনিধি, বাংলারচিঠিডটকম : জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। রকিবুল হাসান রুবেলকে সভাপতি ও সোহেল রানাকে সাধারণ সম্পাদক করা হয়েছে। ২০ জুলাই রাতে জামালপুর জেলা ছাত্রলীগ নতুন কমিটি অনুমোদন করেন। আগামী এক বছরের জন্য ৭১ সদস্য বিশিষ্ট এ কমিটি ঘোষণা করা হয়।

জামালপুর জেলা ছাত্রলীগের অফিশিয়াল প্যাডে সভাপতি খাবীরুল ইসলাম খান ও সাধারণ সম্পাদক মো. নাফিউল করিম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করা হয়।

জানা গেছে, বাংলাদেশ ছাত্রলীগ দেওয়ানগঞ্জ উপজেলা শাখা কমিটি সংগঠনের কার্যক্রম গতিশীল করার লক্ষে আগামী একবছরের জন্য নতুন কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। নতুন কমিটিতে রকিবুল হাসান রুবেল সভাপতি ও সোহেল রানা সাধারণ সম্পাদক সোহেল রানাসহ ৭১ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন দেওয়া হয়।। এ কমিটি এক বছর বহাল থাকবে বলে জানিয়েছেন জেলা ছাত্র লীগের সভাপতি খাবীরুল ইসলাম খান ও সাধারণ সম্পাদক নাফিউল করিম।

ছাত্রলীগের নতুন কমিটিকে অভিনন্দন জানিয়েছেন পরিকল্পনা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবুল কালাম আজাদ এমপি ও দেওয়ানগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।