দেওয়ানগঞ্জে ইউএনও’র সংবাদ সম্মেলন

সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন ইউএনও কামরুন্নাহার শেফা। ছবি: বিল্লাল হোসেন মন্ডল

দেওয়ানগঞ্জ প্রতিনিধি, বাংলারচিঠিডটকম : জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলায় মুজিববর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান উপলক্ষে সংবাদ সম্মেলন করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কামরুন্নাহার শেফা।

২০ মার্চ বিকালে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ সভা কক্ষে  সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা কামরুন্নাহার শেফা সংবাদ সম্মেলনে গণমাধ্যমকর্মীদের জানান, সারাদেশের সাথে আগামী ২২  মার্চ  সকালে ভিডিও কনফারেন্সিং ব্যবস্থার মাধ্যমে চতুর্থ  পর্যায়ের নির্মিত ৪০টি আধা পাকা ঘর ২ শতক জমিসহ ভূমিহীন ও গৃহহীন পরিবারদের মধ্যে বিতরণ কার্যক্রমের শুভ উদ্বোধন করবেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মাননীয় প্রধানমন্ত্রীর উদ্বোধনের পর মাননীয় সংসদ সদস্য, উপজেলা পরিষদের চেয়ারম্যান উপস্থিত থেকে উপকারভোগীদের নিকট সকল কাগজপত্রের ফোল্ডার হস্তান্তর করবেন।

তিনি জানান, মুজিববর্ষ উপলক্ষে উপজেলায় ‘ক’ শ্রেণির গৃহহীন ও ভূমিহীনদের জন্য প্রথম পর্যায়ে ১৭২টি, দ্বিতীয় পর্যায়ে ১০০টি ও তৃতীয় পর্যায়ে ২৮টিসহ ৩০০টি এবং চতুর্থ পর্যায়ে ৪০টি ঘর নির্মাণ করা হয়েছে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- সহকারী কমিশনার (ভূমি) মাহবুব হাসান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহজাহান আকন্দ,  প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মাজহারুন ইসলাম, প্রকৌশলী তোফায়েল আহাম্মেদ, কাউন্সিলর নূরে আলম সিদ্দিকী জুয়েল, দেওয়ানগঞ্জ প্রেসক্লাবের সভাপতি রেজাউল করিম এলান, সিনিয়র সহ-সভাপতি খাদিমুল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক তারেক মাহমুদ, সাংগঠনিক সম্পাদক বিল্লাল হোসেন মন্ডলসহ প্রিন্ট ও ইলেকট্রনিক্স  গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

sarkar furniture Ad
Green House Ad