জামালপুরে শহীদ স্মৃতিস্তম্ভে গণজাগরণ মঞ্চের পুষ্পস্তবক অর্পণ

শহীদ স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান গণজাগরণ মঞ্চ জামালপুর জেলা শাখার নেতৃবৃন্দ। ছবি: বাংলারচিঠিডটকম

নিজস্ব প্রতিবেদক, বাংলারচিঠিডটকম: ৫ ফেব্রুয়ারি গণজাগরণ দিবস উপলক্ষে জামালপুরে শহীদ স্মৃতিস্তম্ভে গণজাগরণ মঞ্চের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ করা হয়েছে।

৫ ফেব্রুয়ারি সকালে শহরের দয়াময়ী এলাকায় শহীদ স্মৃতিস্তম্ভে এ পুষ্পস্তবক অর্পণ করেন গণজাগরণ মঞ্চ জামালপুর জেলা শাখার নেতৃবৃন্দ।

যুদ্ধাপরাধী জামায়াত, শিবির, জঙ্গিবাদ সাম্প্রদায়িক গুষ্ঠির হাতে নিহত সকল শহীদের স্মরণে একমিনিট নিরবতা পালনসহ ফুল দিয়ে শ্রদ্ধা জানান উপস্থিত নেতৃবৃন্দ।

এসময় গণজারণের সংগঠক সৈয়দ তানভীর আহাম্মেদ, জেলা কমিউনিস্ট পার্টির সাধারণ সম্পাদক মারুফ আহাম্মেদ খান মানিক, জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি এস এম মেহেদী, জেলা উদীচীর সাধারণ সম্পাদক সন্তোষ কুমার রাজবর, সহ-সভাপতি গৌতম সিংহ সাহাসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বক্তারা, ধর্ম ভিত্তিক রাজনৈতিক বন্ধে ও ৭২ এর সংবিধান পুনপ্রতিষ্ঠা করার দাবি জানিয়ে এবং অশুভ অপশক্তি জঙ্গিবাদ সাম্প্রদায়িকতার বিরুদ্ধে প্রতিরোধ দুর্গ গড়ে তোলার আহ্বান জানান।

উল্লেখ্য, ২০১৩ সালের ৫ ফেব্রুয়ারি কাদের মোল্লার ফাঁসির রায় কার্যকর না করে, তাকে যাবজ্জীবন দেওয়ায় এবং সকল যুদ্ধাপরাধীদের ফাঁসির দাবিতে সেই দিন গণজাগরণ মঞ্চ প্রতিষ্ঠিত হয়েছিলো।