যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির জন্মবার্ষিকী উদযাপন

যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির জন্মবার্ষিকীর কেক কাটেন ধর্ম প্রতিমন্ত্রী মো. ফরিদুল হক খান দুলাল।ছবি: বাংলারচিঠিডটকম

লিয়াকত হোসাইন লায়ন, ইসলামপুর প্রতিনিধি, বাংলারচিঠিডটকম: জামালপুরের ইসলামপুর উপজেলায় সংগ্রাম, ঐতিহ্য ও গৌরবের সংগঠন বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির ৮৪তম জন্মবার্ষিকী উদযাপন করা হয়েছে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও শেখ ফজলুল হক মনির প্রতিকৃতিতে মাল্যদান, দোয়া মাহফিল, কেক কাটা ও আলোচনা সভার মধ্য দিয়ে দিবসটি উদযাপন করে ইসলামপুর উপজেলা ও শহর যুবলীগ।

৪ ডিসেম্বর সন্ধ্যায় দলীয় কার্যালয়ে আলোচনা সভা, দোয়া মাহফিল ও কেক কাটার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন ধর্ম প্রতিমন্ত্রী মো. ফরিদুল হক খান দুলাল। তিনি দলের সকল স্তরের নেতা-কর্মী ও সমর্থকদের ঐক্যবদ্ধ হয়ে সরকারের হাতকে আরও শক্তিশালী এবং উন্নয়নের ধারাকে চলমান রাখতে আহ্বান জানান।

উপজেলা যুবলীগের সভাপতি সাইফুল ইসলাম বাবুর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আইনজীবী আ. সালাম, পৌর মেয়র আ. কাদের শেখ। উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আক্রামুজ্জামান হিরু অনুষ্ঠানটি সঞ্চালনা করেন।

এতে বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীবৃন্দ অংশ নেন। পরে বিশেষ মোনাজাত শেষে কেক কাটেন প্রতিমন্ত্রী।

sarkar furniture Ad
Green House Ad