বকশীগঞ্জে জাতীয় পার্টির সহ-সভাপতি আবু সায়েমকে বহিষ্কার

সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন উপজেলা জাতীয় পার্টির সভাপতি এ কে এম হামিদুল্লাহ। ছবি : বাংলারচিঠিডটকম

জিএম ফাতিউল হাফিজ বাবু, বকশীগঞ্জ প্রতিনিধি, বাংলারচিঠিডটকম: জামালপুরের বকশীগঞ্জে গঠনতন্ত্রবিরোধী বিভিন্ন কর্মকাণ্ডে লিপ্ত থাকার অভিযোগে উপজেলা জাতীয় পার্টির সহ-সভাপতি এসএম আবু সায়েমকে বহিষ্কার করা হয়েছে। ৪ ডিসেম্বর সন্ধ্যায় উপজেলা জাতীয় পার্টির কার্যালয়ে সংবাদ সম্মেলন করে বিষয়টি নিশ্চিত করা হয়।

উপজেলা জাতীয় পার্টির সভাপতি এ কে এম হামিদুল্লাহ ও সাধারণ সম্পাদক আকতার হোসেনের যৌথ স্বাক্ষরিত বহিষ্কার পত্র পাঠ করা হয়।

সংবাদ সম্মেলনে সাধারণ সম্পাদক আকতার হোসেন বলেন, উপজেলা জাতীয় পার্টির সহসভাপতি ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান এসএম আবু সায়েম দীর্ঘদিন ধরে দলীয় কর্মকাণ বিরোধী কাজে লিপ্ত রয়েছেন। এতে করে দলের ভাবমূর্তি ক্ষুণ্ন হয়েছে। তাই তাকে ৪ ডিসেম্বর থেকে দলের সকল পদ থেকে স্থায়ী বহিষ্কার করা হয়েছে।

সংবাদ সম্মেলনে উপজেলা জাতীয় পার্টির যুগ্ম-সাধারণ সম্পাদক আ. ছামাদ, যুগ্ম-সাধারণ সম্পাদক আকরামুল হক, সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান জিয়া, উপজেলা জাতীয় পার্টির শ্রম বিষয়ক সম্পাদক আবদুল কাদের পেট্রোল, উপজেলা জাতীয় যুব সংহতির সভাপতি খোকন আকন্দসহ উপজেলা জাতীয় পার্টি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

sarkar furniture Ad
Green House Ad