শেরপুরে শিশু ধর্ষণ মামলার আসামি গাজীপুর থেকে গ্রেপ্তার

শিশু ধর্ষণ মামলার আসামি কুদ্দুস। ছবি: বাংলারচিঠিডটকম

সুজন সেন, নিজস্ব প্রতিবেদক, শেরপুর, বাংলারচিঠিডটকম: শেরপুরে সাত বছরের শিশুকে ফুসলিয়ে ধর্ষণ করার অভিযোগে কুদ্দুস (৪২) নামে এক একজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৪। ২ ডিসেম্বর রাতে গাজীপুরের কালিয়াকৈরের ওই আসামির এক আত্মীয়ের বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। পরে ৩ ডিসেম্বর বিকালে তাকে শেরপুর সদর থানায় হস্তান্তর করা হয়।

কুদ্দুসের বাড়ি জেলার সদর উপজেলার মনকান্দা গ্রামে। সে ওই গ্রামের মৃত আব্দুল করিমের ছেলে।

শেরপুর প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে র‌্যাব-১৪ জামালপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার ও স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান গণমাধ্যমকর্মীদের জানান, ১ ডিসেম্বর দুপুরে শেরপুর সদর উপজেলার মনকান্দা গ্রামের হতদরিদ্র পরিবারের সাত বছরের শিশুর বাড়িতে কেউ না থাকা সুযোগে তাকে ফুঁসলিয়ে নিজ বসত ঘরে নিয়ে গিয়ে জোর করে ধর্ষণ করে কুদ্দুস।

পরে শিশুটির কান্নাকাটির শব্দে প্রতিবেশীরা ঘটনা বুঝতে পেরে তাকে জেলা সদর হাসপাতালে ভর্তি করে। পরে ওই রাতে মেয়ের বাবা বাদী হয়ে দুইজনকে আসামি করে ধর্ষণ মামলা দায়ের করে।

২ ডিসেম্বর রাতে র‌্যাব-১৪ তথ্য প্রযুক্তির সহায়তায় গাজীপুর জেলার কালিয়াকৈর এলাকার কুদ্দুসের এক আত্মীয়ের বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করে। পরে ৩ ডিসেম্বর বিকালে তাকে শেরপুর সদর থানায় হস্তান্তর করা হয়।

এদিকে মামলার অন্য আসামিকেও গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত আছে সংবাদ সম্মেলনে অবহিত করা হয়।

sarkar furniture Ad
Green House Ad