দেওয়ানগঞ্জে প্রতিবন্ধী দিবস পালিত ও পুরস্কার বিতরণ

কৃতি শিক্ষার্থীদের মাঝে ক্রেস্ট প্রদান করা হয়। ছবি:বাংলারচিঠিডটকম

বিল্লাল হোসেন মন্ডল, দেওয়ানগঞ্জ প্রতিনিধি, বাংলারচিঠিডটকম : জামালপুরের দেওয়ানগঞ্জে ২৪তম জাতীয় ও ৩১তম আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস পালিত হয়েছে। ৩ ডিসেম্বর দেওয়ানগঞ্জ বিশেষ শিক্ষা বিদ্যালয়ের (প্রতিবন্ধী) উদ্যোগে প্রতিবন্ধী শিক্ষার্থীদের নিয়ে সমাবেশ, শোভাযাত্রা, আলোচনা সভা, জাতীয় পর্যায়ে বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. সাইফুল ইসলামের সভাপতিত্বে ও নুরুজ্জামানের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন, দেওয়ানগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ সদস্য মো. হারুন উর রশিদ। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন দেওয়ানগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল চন্দ্র ধর। প্রধান বক্তার বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আহসান হাবিব।

এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ৫ নং ওয়ার্ডের কাউন্সিলর মহসিন আলী বিপ্লব, কাউন্সিলর আমিনুল ইসলাম, সমাজসেবা বিভাগের কর্মকর্তা মো. রুহুল আমিন, বিদ্যালয়ের শিক্ষক মায়া বেগম, আব্দুল্লাহ প্রমুখ। আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি নয়াদিগন্তের সাংবাদিক খাদেমুল ইসলাম।

আলোচনা সভা শেষে অতিথিবৃন্দ ও কৃতি শিক্ষার্থীদের মাঝে ক্রেস্ট প্রদান করা হয় ।

sarkar furniture Ad
Green House Ad