প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনায় ঝাউগড়ায় বিশেষ মোনাজাত

প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনায় বিশেষ মোনাজাত করেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফারুক আহাম্মেদ চৌধুরী। ছবি: বাংলারচিঠিডটকম

জ্যেষ্ঠ প্রতিবেদক, বাংলারচিঠিডটকম: জাতির পিতা বঙ্গবন্ধুকন্যা বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্যময় সুদীর্ঘ জীবন কামনায় জামালপুরের মেলান্দহ উপজেলার ঝাউগড়া ইউনিয়নে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ২ ডিসেম্বর ঝাউগড়ায় আঞ্জুমনোয়ারা ফারুক জামে মসজিদে জুমার নামাজ শেষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

২ ডিসেম্বর জুমার নামাজ শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্যময় সুদীর্ঘ জীবন কামনা করে বিশেষ মোনাজাত পরিচালানা করেন ঝাউগড়া আঞ্জুমনোয়ারা ফারুক মসজিদের ইমাম মাওলানা মো. আনিস আদনান। এ সময় জেলা আওয়ামী লীগের নবঘোষিত কমিটির সহ-সভাপতি এবং জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ফারুক আহাম্মেদ চৌধুরীও মোনাজাতে অংশ নেন।

এছাড়াও জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য সাংবাদিক আজিজুর রহমান ডল, মেলান্দহ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আলী জিন্নাহ, সহ-সভাপতি হাসানুজ্জামান মন্টু ও সাধারণ সম্পাদক মো. জিন্নাহ, ছাত্রলীগের কেন্দ্রীয় সাবেক সাধারণ সম্পাদক সিদ্দিকী নাজমুল আলম, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক ফারহান আহমেদ, ঝাউগড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আফসারী আলম ও শ্রমবিষয়ক সম্পাদক শফিউল আলমসহ স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মী এবং স্থানীয় গণমান্য বক্তি ও সাধারণ মুসল্লিরা মোনাজাতে অংশ নেন। পরে সাধারণ মুসল্লিদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনায় বিশেষ মোনাজাতে অংশ নেন মুসল্লিরা। ছবি: বাংলারচিঠিডটকম

এদিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনায় মোনাজাত শেষে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফারুক আহাম্মেদ চৌধুরী সাংবাদিকদের বলেন, বঙ্গবন্ধুকন্যা আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ গড়ার দায়িত্ব কাঁধে নিয়ে দেশের উন্নয়ন ও দেশের মানুষের সুখ-শান্তির জন্য নিরলস পরিশ্রম করে যাচ্ছেন। শেখ হাসিনা ক্ষমতায় থাকলে বাংলাদেশের মানুষ সুখে শান্তিতে থাকে। দেশ পরিচালনায় ইতিমধ্যে তিনি বিশ্ববাসীর কাছে একজন সফল ও মানবিক প্রধানমন্ত্রী হিসেবে স্থান করে নিয়েছেন। তাই দেশ পরিচালনায় শেখ হাসিনার কোনো বিকল্প নেই। স্বাধীনতাবিরোধী বিএনপি-জামাত জোটের দেশবিরোধী কোনো প্রকার অপচেষ্টাই দেশের অগ্রগতিকে আটকিয়ে রাখতে পারবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বেই বাংলাদেশ এগিয়ে যাবে। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি।

sarkar furniture Ad
Green House Ad