জামালপুর পৌরসভার সেবার মান উন্নয়নে অধিপরামর্শ সভা অনুষ্ঠিত

সভায় বক্তব্য রাখেন পৌর মেয়র মোহাম্মদ ছানোয়ার হোসেন। ছবি: আসমাউল আসিফ

নিজস্ব প্রতিবেদক, বাংলারচিঠিডটকম: জামালপুরে পৌরসভার সেবার মান উন্নয়নে অধিপরামর্শ সভা অনুষ্ঠিত হয়েছে। ১ ডিসেম্বর বিকেল পৌরসভার সভাকক্ষে এই অধিপরামর্শ সভার আয়োজন করে সচেতন নাগরিক কমিটি (সনাক) জামালপুর ও ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ- টিআইবি।

সচেতন নাগরিক কমিটির সভাপতি অজয় কুমার পালের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন পৌর মেয়র মোহাম্মদ ছানোয়ার হোসেন।

এছাড়াও পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা হাফিজুর রহমান, পৌর কাউন্সিলর হাসানুজ্জামান খান রুনু, শাহিনুর রহমান, রাজীব সিংহ সাহা, সংরক্ষিত মহিলা কাউন্সিলর সায়েদা আক্তার, নাসরিন আক্তার, সনাক সহ-সভাপতি শামীমা খান, অধ্যাপক কায়েদ-উয-জামান, সনাক সদস্য এ কে এম আশরাফুজ্জামান স্বাধীন, শুভ্র মেহেদী, রাসেল মিয়া, আসমাউল আসিফ, জামালপুর জেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি আইনজীবী ইউসুফ আলী প্রমুখ।

এ সময় বক্তারা জামালপুর পৌরসভার যানযট নিরসন, বর্জ্য ব্যবস্থাপনা, নাগরিক সুবিধাসহ পৌরসভার বিভিন্ন সমস্যা চিহ্নিত করা, চ্যালেঞ্জ ও তা সমাধানের জন্য বিভিন্ন সুপারিশ ও পরামর্শ তুলে ধরেন। পৌর মেয়র পৌরসভার বিভিন্ন সমস্যা মোকাবেলায় ও তার কর্মকাণ্ড পরিচালনায় সকলের সহযোগিতা প্রত্যাশা করেন।