সরিষাবাড়ীতে ছাত্রলীগের কমিটি বিলুপ্ত করার দাবি

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য রাখেন ছাত্রলীগ নেতা শরিফ আহমেদ নিরব। ছবি: বাংলারচিঠিডটকম

সরিষাবাড়ী প্রতিনিধি, বাংলারচিঠিডটকম: জামালপুরের সরিষাবাড়ীতে উপজেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত করে নতুন কমিটি দেওয়ার দাবিতে সংবাদ সম্মেলন করেছে ছাত্রলীগের একাংশ। ২৫ নভেম্বর দুপুর পৌর শহরের বাসস্টেশন এলাকায় এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

লিখিত বক্তব্যে ছাত্রলীগ নেতা শরিফ আহমেদ নিরব বলেন, শৃঙ্খলা পরিপন্থী কার্যক্রমে জড়িত থাকায় এবং দলীয় কোন কার্যক্রমে অংশ না থাকায় ২০১৯ সালে সভাপতি পদ থেকে আল আমিন হোসাইন শিবলুকে সাময়িক বহিষ্কার করে জেলা ছাত্রলীগ। একই অভিযোগে ২০২২ আগস্টে দ্বিতীয়বার সভাপতি আল আমিন হোসাইন শিবলু ও সাধারণ সম্পাদক আল মামুমকে সাময়িক বহিষ্কার করে জেলা ছাত্রলীগ।

তিনি আরো বলেন, শিবলুর বিরুদ্ধে ছাত্রলীগ নেতাকর্মীদের মারধর, সংগঠনের কার্যক্রমে অংশ না নিয়ে ২০২০ সালের এপ্রিল মাস থেকে রাজধানীতে ওয়াসাতে কর্মরত রয়েছে। বর্তমানে তার ছাত্রত্ব নেই। অন্যদিকে সাধারণ সম্পাদক আল মামুন বিবাহিত। ও এক সন্তানের জনক। বর্তমানে তিনি ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদকের দ্বায়িত্ব পালন করছে। তাদের অনুপস্থিত থাকার কারণে বর্তমানে উপজেলা ছাত্রলীগের কার্যক্রম ঝিমিয়ে পড়েছে। এর পরেও তাদেরকে চলতি মাসের ২৪ তারিখে পুনরায় স্বপদে বহাল করা হয়। কমিটি বাতিল করে প্রকৃত ছাত্রদের দিয়ে নতুন কমিটি করার দাবিতে সংবাদ সম্মেলন করে ছাত্রলীগের একাংশ।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি কেএম সোহেল রানা, যুবলীগের সাংগঠনিক সম্পাদক মাহমুদুল হাসান দুখু, সরিষাবাড়ী কলেজের ভিপি নাজমুল হুদা বজলু আব্দুল্লাহ আল মামুন, আরিফ খান প্রমুখ।

sarkar furniture Ad
Green House Ad