জেলা পরিষদ নির্বাচন : চেয়ারম্যান পদে শেরপুরে আ’লীগের বিদ্রোহী প্রার্থী হুমায়ুন পুন:নির্বাচিত

হুমায়ুন কবীর রুমান

সুজন সেন, নিজস্ব প্রতিবেদক, শেরপুর, বাংলারচিঠিডটকম: শেরপুর জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে পুন:নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হুমায়ুন কবীর রুমান। ১৭ অক্টোবর বিকালে ভোট গণনা শেষে এ ফলাফল ঘোষণা করেন নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ শানিয়াজ্জামান তালুকদার।

সূত্র জানায়, নির্বাচনে বিজয়ী প্রার্থী হুমায়ুন কবীর রুমান মোটরসাইকেল প্রতীক নিয়ে পেয়েছেন ৫৪৯টি ভোট। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আইনজীবী চন্দন কুমার পাল আনারস প্রতীক নিয়ে পেয়েছেন ১৮৭ ভোট। আরেক প্রার্থী জাকারিয়া বিষু চশমা প্রতীক নিয়ে পেয়েছেন ৫ ভোট।

এর আগে সকাল নয়টা থেকে ভোট গ্রহণ শুরু হয়, চলে টানা দুপুর ২টা পর্যন্ত। জেলার সদর উপজেলাসহ নকলা, নালিতাবাড়ী, ঝিনাইগাতী ও শ্রীবরদীর পরিষদ মিলনায়তনে ১০টি ভোটকক্ষে ইভিএমের মাধ্যমে এ ভোট গ্রহণ করা হয়।

নির্বাচনে প্রতিটি কেন্দ্রে একজন করে নির্বাহী ম্যাজিস্টেটের পাশাপাশি জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ভ্রাম্যমাণ টহলে ছিলেন। আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণে রাখার জন্য প্রতিটি কেন্দ্রে পর্যাপ্ত পরিমাণ সশস্ত্র পুলিশ ও আনসারসহ স্ট্রাইকিং ফোর্স মোতায়েন ছিলো।

জেলায় পাঁচটি উপজেলা পরিষদ, ৪টি পৌরসভা ও ৫২টি ইউনিয়নে মোট ভোটার ৭৪৩ জন।

প্রসঙ্গত, গেলবার জেলা পরিষদ নির্বাচনে হুমায়ুন কবির রুমান আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হিসাবে প্রতিদ্ব›দ্বীতা করে চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন।

sarkar furniture Ad
Green House Ad