বঙ্গবন্ধু ও মনির প্রতিকৃতিতে জামালপুর জেলা যুবলীগের শ্রদ্ধা

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান নেতৃবৃন্দ। ছবি: বাংলারচিঠিডটকম

এম আলমগীর, জামালপুর: বৈরী আবহাওয়াকে উপেক্ষা করে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শহীদ শেখ ফজলুল হক মনির প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, মোমবাতি প্রজ্বলন করা হয়েছে। ১১ অক্টোবর সন্ধ্যায় বকুলতলাস্থ জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এ পুষ্পস্তবক অর্পণ, মোমবাতি প্রজ্বলন ও শপথ বাক্যপাঠ অনুষ্ঠানের আয়োজন করেন জামালপুর জেলা যুবলীগ।

পুষ্পস্তবক অর্পণ ও মোমবাতি প্রজ্জ্বলন শেষে দলের নেতাকর্মীদের নিয়ে শপথ বাক্যপাঠ করান জেলা যুবলীগের সভাপতি রাজন সাহা রাজু। কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশে জামালপুর জেলা যুবলীগের সভাপতি রাজন সাহা রাজু ও সাধারণ সম্পাদক ফারহান আহমেদের স্থগিতাদেশ প্রত্যাহার করে পুনরায় পূর্বের পদে বহাল রাখায়, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শহীদ শেখ ফজলুল হক মনির প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, মোমবাতি প্রজ্জ্বলন ও শপথ বাক্য পাঠ করে জেলা যুবলীগের নেতৃবৃন্দ।

মোমবাতি প্রজ্বলন করেন নেতৃবৃন্দ। ছবি: বাংলারচিঠিডটকম

অব্যাহতির আদেশ প্রত্যাহার করায় কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খাঁন নিখিলসহ যুবলীগের সকল নেতৃবৃন্দ এবং জেলা আওয়ামী লীগের সকল নেতৃবৃন্দের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন জেলা যুবলীগের সভাপতি রাজন সাহা রাজু ও সাধারণ সম্পাদক ফারহান আহমেদ।

পুষ্পস্তবক অর্পণ, মোমবাতি প্রজ্জ্বলন ও শপথ বাক্যপাঠ অনুষ্ঠানে জেলা যুবলীগের সকাল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।