বকশীগঞ্জে বিকাশ এজেন্ট ব্যবসায়ীকে পিটিয়ে টাকা ছিনতাই, আটক ২

বকশীগঞ্জে দুই ডাকাতকে আটক করে পুলিশের হাতে সোপর্দ করে গাজীরপাড়া এলাকাবাসী। ছবি: বাংলারচিঠিডটকম

জিএম ফাতিউল হাফিজ বাবু, বকশীগঞ্জ প্রতিনিধি, বাংলারচিঠিডটকম: জামালপুরের বকশীগঞ্জ উপজেলায় গভীর রাতে বিকাশ এজেন্ট ব্যবসায়ীকে পিটিয়ে টাকা ও মোবাইল ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এঘটনায় এলাকাবাসী দুই ডাকাতকে আটক করে পুলিশে সোপর্দ করেছে।

৬ অক্টোবর রাত ১টার দিকে সাধুরপাড়া ইউনিয়নের গাজীরপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, গাজীরপাড়া গ্রামের মৃত হাসমত আলী গাজীর ছেলে জামরুল গাজী (৪৫) দীর্ঘদিন ধরে স্থানীয় গাজীরপাড়া বাজারে ফ্লেক্সিলোড, বিকাশের মাধ্যমে লেনদেন করে আসছেন। ঘটনার রাতে হিসাব শেষ করে নিজ বাড়িতে ফিরছিলেন তিনি। পথিমধ্যে গাজীর পাড়া বারেক মিয়ার বাড়ির পাশে উৎপেতে থাকা চার ডাকাত তাঁকে ঘিরে ফেলে চোখ মুখ বেঁধে ফেলার চেষ্টা করেন। ডাকাত দল এসময় জামরুল গাজীকে মুখ চেপে ধরে দেশীয় অস্ত্র দিয়ে এলোপাথারী পেটাতে থাকে। একপর্যায়ে তার কাছে থাকা ৪২ হাজার ৫শ টাকা ছিনিয়ে নিলে তিনি ডাকচিৎকার শুরু করেন।

জামরুল গাজীর ডাক চিৎকারে স্থানীয় এলাকাবাসী ওই ডাকাত দলকে ধাওয়া দিয়ে চার মধ্যে দুজনকে ধরে ফেলেন। বাকি দুজন কৌশলে পালিয়ে যায়।

৬ অক্টোবর সকালে কামালের বার্ত্তী পুলিশ তদন্ত কেন্দ্রে আটককৃত দুই ডাকাতকে সোপর্দ করা হয়। আটকৃতরা হলেন ঢাকার কামরাঙ্গীরচর থানার আলীনগর এলাকার রজব আলীর ছেলে দুলাল মিয়া (৩০) ও একই এলাকার আবুল কাশেমের ছেলে শাকিল মিয়া (৩৫) ।

বকশীগঞ্জ থানার ওসি মুহাম্মদ তরিকুল ইসলাম জানান, আটকৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। বাদীর অভিযোগের ওপর ভিত্তি করে আটককৃদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

sarkar furniture Ad
Green House Ad