ইসলামপুরে উপজেলা প্রশাসন ও আওয়ামী লীগ নেতৃবন্দের বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শন

ইসলামপুরে উপজেলা প্রশাসন ও আওয়ামী লীগ নেতৃবন্দের বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শন। ছবি: বাংলারচিঠিডটকম

লিয়াকত হোসাইন লায়ন, ইসলামপুর প্রতিনিধি, বাংলারচিঠিডটকম: জামালপুরের ইসলামপুরে উপজেলা প্রশাসন ও আওয়ামী লীগের নেতাকর্মীরা উপজেলার ১৯টি পূজা মণ্ডপ পরিদর্শন করেছেন। ৩ অক্টোবর রাতে উপজেলার পূজা মণ্ডপগুলো পরিদর্শন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম জামাল আব্দুন নাসের বাবুল, উপজেলা নির্বাহী কর্মকর্তা তানভীর হাসান রুমান, উপজেলা প্রকৌশলী আমিনুল ইসলাম, পিআইও মেহেদী হাসান টিটুসহ অন্যান্যরা।

একই দিন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আইনজীবী আব্দুস সালামের নেতৃত্বে সাংগঠনিক সম্পাদক খলিলুর রহমান, উপ-দপ্তর সম্পাদক অংকন কর্মকারসহ একটি দলীয় টিম বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শন করেন।

পরিদর্শনে উপজেলা পরিষদ চেয়ারম্যান আইনজীবী জামাল আব্দুন নাছের বাবুল, উপজেলা নির্বাহী কর্মকর্তা তানভীর হাসান রুমান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আইনজীবী আব্দুস সালাম বলেন, প্রতিটি পূজা মণ্ডপ পরিদর্শন করেছি। পরিচালনা কমিটির সাথে কথা বলেছি, পূর্বের বছরগুলোর চাইতেও এবার পরিবেশ সুন্দর রয়েছে। পুলিশ ও আনসার বাহিনী কাজ করে যাচ্ছে। সকলের সহযোগিতায় শান্তিপূর্ণভাবে পূজা শেষ হবে বলে আশা রাখছি।

জানা গেছে, শনিবার সকাল থেকেই উপজেলার ১৯টি পূজা মণ্ডপে দেবীর ষষ্ঠাদি কল্পারম্ভের মধ্যদিয়ে শুরু হয় ষষ্ঠীর দিনের পূজা। পঞ্জিকা অনুযায়ী শনিবার মহা ষষ্ঠীতে সকালে দুর্গাদেবীর ষষ্ঠাদি কল্পারম্ভ ও ষষ্ঠিবিহিত পূজা, সন্ধ্যায় দেবীর বোধন হয়। রোববার মহা সপ্তমী বিহিত পূজা, সোমবার মহা অষ্টমি বিহিত পূজা, মঙ্গলবার মহা নবমী বিহিত পূজা ও দশমিবিহিত পূজা সমাপনী ও প্রতিমা বিসর্জন হবে।

sarkar furniture Ad
Green House Ad