জামালপুরে মাল্টিপার্টি অ্যাডভোকেসি ফোরামের স্বাস্থ্যসেবার মান উন্নয়নে মতবিনিময় সভা

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন মাল্টিপার্টি অ্যাডভোকেসি ফোরামের উপদেষ্টা ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক আইনজীবী শাহ মো. ওয়ারেছ আলী মামুন। ছবি: বাংলারচিঠিডটকম

নিজস্ব প্রতিবেদক, বাংলারচিঠিডটকম: জামালপুরে মাল্টিপার্টি অ্যাডভোকেসি ফোরামের উদ্যোগে ও ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের সহযোগিতায় স্বাস্থ্যসেবার মান উন্নয়নে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

২১ সেপ্টেম্বর দুপুরে শহরের বসাক মার্কেটের দ্বিতীয় তলায় একটি রেস্তোরাঁয় জামালপুর মাল্টিপার্টি অ্যাডভোকেসি ফোরাম এ মতবিনিময় সভার আয়োজন করে।

মাল্টিপার্টি অ্যাডভোকেসি ফোরামের সভাপতি সামিউল আউয়াল ডনির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাহ মো. আব্দুল্লাহ আল মাসুদের সঞ্চালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন জামালপুর জেনারেল হাসপাতালের সহকারী পরিচালক ডা. মাহফুজুর রহমান, মাল্টিপার্টি অ্যাডভোকেসি ফোরামের উপদেষ্টা ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক আইনজীবী শাহ মো. ওয়ারেছ আলী মামুন, অ্যাডভোকেসি ফোরামের উপদেষ্টা ও জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি আঞ্জুমনোয়ারা বেগম হেনা, ফোরামের উপদেষ্টা ও জেলা বিএনপির দপ্তর সম্পাদক গোলাম রব্বানী প্রমুখ।

এসময় জামালপুর মাল্টিপার্টি অ্যাডভোকেসি ফোরামের উপদেষ্টা আবুল কালাম আজাদ, সাংবাদিক মুকুল রানা, সাংবাদিক আনোয়ার হোসেন মিন্টু, সহ-সভাপতি সেলিনা বেগম, সাঈদ পারভেজ তুহিন, গাউসুল আজম শাহীন, মনিরা চৌধুরী, যুগ্মসাধারণ সম্পাদক ফারজানা ইয়াসমিন লিটা, মঞ্জুরুল করিম সুমন, সাংগঠনিক সম্পাদক নাজনীন আক্তার রুমি, ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের রিজওনাল ম্যানেজার নার্গিস আক্তারসহ আওয়ামী লীগ ও বিএনপির রাজনৈতিক নেতৃবৃন্দ এবং সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভায় বক্তারা বলেন, জামালপুর জেলার সরকারি হাসপাতালগুলোতে সেবার মান আরও বৃদ্ধি করতে হবে। পাশাপাশি হাসপাতালে চিকিৎসা নিতে আসা আউটডোরে রোগীদের আরও দায়িত্বশীলভাবে সেবা দেওয়ার পরামর্শ দেওয়া হয়। এছাড়া আগত রোগীরা যেন কোন প্রকার হয়রানির শিকার না হয় সেদিকেও হাসপাতাল কর্তৃপক্ষকের প্রতি সুদৃষ্টি কামনা করা হয় মতবিনিময় সভায়।

sarkar furniture Ad
Green House Ad